মোহনপুরে তিনটি দোকান আগুনে পুড়ে ছাই

আপডেট: মার্চ ১, ২০১৭, ১২:৫৯ পূর্বাহ্ণ

মোহনপুর প্রতিনিধি



রাজশাহীর মোহনপুরে তিনটি দোকান ঘরে বিদ্যুতের তার থেকে আগুনে তিন দোকানের সকল মালামাল পুড়ে ছাই হয়েছে। প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। মোহনপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
জানা গেছে, মোহনপুর উপজেলার ধুরইল ইউনিয়নের মুল্লিকপুর গ্রামের আব্দুর গোফুর আলীর ছেলে বেলাল হোসেন (হার্ডওয়ার দোকান), ইদ্রিস আলীর ছেলে মনিরুল ইসলাম (টিভির দোকান), মুসার ছেলে আফছার আলী (কীটনাশক ও সারের দোকার) করে বাগবাজার মোড়ে ব্যবসা করে আসছিল। গত সোমবার রাত সাড়ে ১২টার দিকে বিদ্যুতের তার থেকে ওই তিন দোকানে আগুন ছড়িয়ে পড়ে। এতে ব্যবসায়ী বেলাল হোসেনের দুই লাখ টাকার মালামাল নগদ ১৫ হাজার টাকা পুড়ে যায়। মনিরুল ইসলামে দেড় লাখ টাকার মালামাল পুড়ে যায়। আফছার আলীর সাড়ে ৪ লাখ টাকার মালামাল ক্ষয়ক্ষতি ও নগদ ২ হাজার টাকা আগুনে পুড়ে ছাই হয়ে যায়। আগুন ছড়িয়ে পড়লে স্থানীয় ছুটে আসে।
ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম জানান, তানোর ফায়ার সার্ভিস অফিসে ফোন করা হলে ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণ করেন। ব্যবসায়ীরা জানান তারা বিভিন্ন এনজিও সংস্থার কাছ থেকে ঋণ নিয়ে ব্যবসা করে আসছিলাম। মোহনপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জানান, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ