মোহনপুরে প্রতিবন্ধী ধর্ষণের ধারণকৃত ভিডিও প্রকাশ ধর্ষকসহ গ্রেফতার ২

আপডেট: জানুয়ারি ২৪, ২০২০, ১২:৪১ পূর্বাহ্ণ

মোহনপুর প্রতিনিধি


মোহনপুরে এক বাক প্রতিবন্ধীকে ধর্ষণের সময় ধারণকৃত ভিডিও প্রকাশের মামলায় ধর্ষকসহ দুইজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো উপজেলার রায়ঘাটি ইউনিয়নের লালোইচ গ্রামের জেকের আলীর ছেলে লিটন মাহমুদ (১৪) ও আবুল হোসেন মন্ডলের ছেলে বুলবুল আহম্মেদ (১৭)। তাদের কারাগারে পাঠানো হয়েছে।
থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, লালোইচ গ্রামের এক নারী কয়েক বছর আগে তার বাক প্রতিবন্ধীকে (২০) নানাবাড়ি রেখে বিদেশ যান। এ সুযোগে ২০১৯ সালের ৯ আগস্ট লিটন মাহমুদ ওই প্রতিবন্ধীকে কৌশলে ডেকে নিয়ে নিকটবর্তী লালোইচ বহুমূখি আলিম মাদ্রাসার একটি কক্ষে নিয়ে ধর্ষণের পাশাপাশি ধর্ষণের ভিডিও ধারণ করে এবং ওই বছরই ১০ আগস্ট দুই নম্বর আসামী ধর্ষণের ধারণকৃত ভিডিও বিভিন্ন মোবাইলে ছড়িয়ে দেয়। পরে ২০১৯ সালের ২৫ নভেম্বর নির্যাতিত প্রতিবন্ধীর মা বাড়ি ফিরে এঘটনা জানতে পরেন। স্থানীয়দের কাছে বিচারের জন্য দারস্থ হয়ে সহযোগিতা না পেয়ে এবছর ২২জানুয়ারি থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। ভিডিও প্রকাশের ঘটনায় জনমনে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। তারা দোষিদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, এঘটনায় গ্রেফতারকৃত দুই আসামীর বয়স কম হওয়ায় শুক্রবার শিশু আদালতে পাঠানো হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ