মোহনপুরে মাছ চুরি মামলা || আসামিদের রিমান্ড চেয়ে জেলহাজতে প্রেরণ

আপডেট: মার্চ ১৩, ২০১৭, ১২:২৪ পূর্বাহ্ণ

মোহনপুর প্রতিনিধি


রাজশাহীর মোহনপুর উপজেলার মগরা বিলে পুকুরে মাছ চুরির সময় আটককৃত মামলার চার আসামিকে পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ। এ ব্যাপারে পুকুর মালিক রফিকুল ইসলাম মাস্টার বাদী হয়ে গ্রেফতারকৃত চারজনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা গেছে, মোহনপুর উপজেলার বিষহারা গ্রাসের ফারাতুল্লার ছেলে রফিকুল ইসলাম মাস্টার মগরা বিলে পুকুর লীজ নিয়ে একবছর ধরে বিভিন্ন প্রজাতির মাছ চাষ করে আসছেন। গত রোববার ভোর রাতে ১২/১৪ চোর মিলে জাল দিয়ে লীজকৃত পুকুর থেকে প্রায় ২ লক্ষাধিক টাকার মাছ চুরি করে নিয়ে যাওয়ার সময় চারজনকে হাতেনাতে আটক করে। মোহনপুর থানায় খবর দিলে এসআই মামুনার রশিদ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌঁছে আটকৃতদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
গ্রেফতারকৃতরা হলেন, নওগাঁ সদর থানার ফারাদপুর গ্রামের আবদুল পাইকের ছেলে রফিকুল ইসলাম (২৮), আবদুল মতিনের ছেলে সোহেল রানা (৩০), বদলগাছি উপজেলার ভরট্রো গ্রামের বাছের আলীর ছেলে আজিজুল ইসলাম (৩৫) ও রাজশাহীর দুর্গাপুর উপজেলার গোপালপুর হযরত আলীর ছেলে সোহরাব হোসেন (৪৫)। কেশরহাট পৌরসভার কাউন্সিল রুস্তর আলীসহ স্থানীয়রা জানান, এর আগেও চারবার মগরা বিলে মাছ চুরির ঘটনা ঘটেছে।
মামলার দায়িত্বরত অফিসার এসআই আজম বিশ্বাস জানান, ঘটনার সঙ্গে জড়িত অন্য আসামিদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, আদালতের মাধ্যমে রিমান্ডের আবেদন করে আসামিদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ