মোহনপুরে স্বাভাবিক জীবনে ফিরলেন চার মাদক ব্যবসায়ী

আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০১৭, ১২:২৬ পূর্বাহ্ণ

মোহনপুর প্রতিনিধি


রাজশাহীর মোহনপুরে পুলিশের ব্যাপক অভিযানের কারণে মাদক ব্যবসা ছেড়ে পুলিশের কাছে হাজির হয়ে অঙ্গিকার দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসলেন চার মাদক ব্যবসায়ী। গতকাল শনিবার সকালে উপজেলার কাজী ভাতুড়িয়া গ্রামের ওই চার মাদক ব্যবসায়ী সেচ্ছায় মোহনপুর থানা অফিসার ইরচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজের কাছে হাজির হয়ে ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফেরার অঙ্গিকার করেন।
জানা গেছে, মোহনপুর উপজেলার কাজী ভাতুড়িয়া গ্রামের পচা মন্ডলের ছেলে আমজাদ হোসেন (৪৩), ওয়াজ নবীর ছেলে আতাউর রহমান (৩৫), এহসান আলীর ছেলে শাহাজাহান আলী (৩২), ওয়াজ আলীর ছেলে রুপুল আলী (৩০) দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা করে আসছিল। বাকশিমইল ইউনিয়নের সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম লাবলু এবং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বুলবুল হোসেনকে সঙ্গে নিয়ে ওই চার মাদক ব্যবসায়ী থানায় হাজির হয়ে মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফেরার জন্য অঙ্গিকার করেন।
এ বিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, উপজেলা মাদক ব্যবসায়ী ও সেবনকারিরা ব্যবসা ছেড়ে দেয়ার অঙ্গিকার করলে তাদেরকে বিভিন্নভাবে সহযোগিতা করা হবে। তিনি আরো জানান, মাদক ব্যবসায়ী ও সেবনকারিদের ছেলে মেয়েদেরকে চাকুরিরসহ বিভিন্ন ক্ষেত্রে সরকারি ভাবে কোন প্রকার সহযোগিতা করা হবে না।

এ বিভাগের অন্যান্য সংবাদ