মোহনপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি রাজ্জাক ও তার বাবা কারাগারে

আপডেট: আগস্ট ৮, ২০২০, ১০:৩০ অপরাহ্ণ

মোহনপুর প্রতিনিধি


কলেজ ছাত্রীকে অপহরণের মামলায় মোহনপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুর রাজ্জাকসহ তার বাবাকে কারাগারে পাঠিয়েছে থানা পুলিশ। শুক্রবার রাতে সভাপতির বাবা এবং মামলার ২ নং আসামী ছলিম সরদারকে বাড়ি থেকে পুলিশ গ্রেফতার করে। পরে তার তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে রাতেই সভাপতি রাজ্জাককে (২৫) রাজশাহী মহানগরীর বালিয়া পুকুর থেকে গ্রেফতার করা হয়। শনিবার বাবা ও ছেলে দুজনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
উল্লেখ,গত ৬ আগস্ট গোছা গ্রামের ওই কলেজছাত্রীকে অপহরণ করে নিয়ে যান রাজ্জাক। এঘটনায় গত বৃহস্পতিবার রাতে ওই কলেজছাত্রীর ভাই বাদি হয়ে আবদুর রাজ্জাক ও তার বাবা ছলিম সরদারসহ তিনজনকে আসামি করে মোহনপুর থানায় মামলাটি দায়ের করেন।।
মোহনপুর থানা পুলিশ শুক্রবার (০৭ আগস্ট) রাত ৮টার দিকে রাজ্জাকের বাবা ছলিমকে (৫০) গ্রেফতার করে। ওই রাতেই রাজ্জাককে গ্রেফতার করা হয়।
মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন মামলার আসামী আবদুর রাজ্জাক ও তার বাবা ছলিম সরদার গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে। অপহৃতাকে উদ্ধার করে শারীরিক চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে পাঠানা হয়েছে। অপর আসামী গ্রেফতারের জন্য অভিযান চলছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ