মৌগাছি ইউনিয়নে নির্বাচনী প্রচারণা ভুলুর

আপডেট: ডিসেম্বর ২৫, ২০১৬, ১২:১৬ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি



রাজশাহী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মাহবুব জামান ভুলু মোহনপুরের মৌগাছি ইউনিয়ন পরিষদে নির্বাচনী প্রচারণা চালিয়েছেন। গতকাল শনিবার বিকেলে তিনি তাল গাছ প্রতীকে ভোট দেওয়ার জন্য চেয়ারম্যান, ভাইসচেয়ারম্যান ও সদস্যদের ভোট দেওয়ার আহ্বান জানান।
এসময় চেয়ারম্যান প্রার্থী মাহবুব জামান ভুলুকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা নির্বাচনে জয়ী করার জন্য সার্বিকভাবে সহযোগিতা করার আশ্বাস দেন। ভোটাররা বলেন, প্রধানমন্ত্রীর মনোনিত প্রার্থী মাহবুব জামান ভুলুর পক্ষে আমরা নির্বাচনে ভোট দেয়ার জন্য কাজ করবো। দলের বাইরে অন্য কোন প্রার্থীকে আমরা সমর্থন দিবো না। এতে চেয়ারম্যান প্রার্থী ভুলু ইউনিয়নের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, সদস্যসহ ভোটার আন্তরিক ধন্যবাদ জানান এবং নির্বাচনে সদস্যদের ভোট দিয়ে রাজশাহী জেলার উন্নয়নে সবাইকে সহযোগিতার আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সদস্য অ্যাডভোকেট মোজাফফর আহমদ, সহসভাপতি নিঘাত পারভীন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নকিবুল ইসলাম নবাব, সাবেক সাংসদ মেরাজ উদ্দীন মোল্লা, ৪ নম্বর মৌগাছি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল আমিন বিশ্বাস, ১ নম্বর ধুরল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজিম উদ্দিন, ৩ নম্বর রায় ঘাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান প্রমুখ।