যমুনা জুট মিলের গাড়িতে আগুন নিয়ে ধোঁয়াশা

আপডেট: নভেম্বর ১৫, ২০২৩, ৯:৪৭ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীর মোহনপুরে গভীর রাতে যমুনা জুট মিলের পাটভর্তি একটি ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এই আগুন নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।
মঙ্গলবার (১৪ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে রাজশাহী-নওগাঁ মহাসড়কে খারইল এলাকায় একটি জুট কারখানার সামনে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। খবর পেয়ে মোহনপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্রে জানা যায়, ফরিদপুর থেকে ট্রাকযোগে রাত ১টার দিকে পাট আসে যমুনা জুটমিলে। তবে মিলের নিয়ম অনুযায়ী রাত ১১টার পর ট্রাক ঢোকার নিয়ম নেই বলে গেটের বাইরে অপেক্ষা করে ট্রাক। ট্রাকের ভেতর চালক ও সহকারী ঘুমিয়ে পড়েন। রাত আড়াইটার দিকে মহাসড়কে টহল দেওয়া পুলিশ সদস্যরা দেখতে পান ট্রাকে আগুন জ্বলছে। পরে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় মিলের ব্যবস্থাপক মোফাজ্জল হোসেন ও ইনচার্জ আজিজ মিয়াকে থানায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

এ বিষয়ে মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরিদাস মন্ডল বলেন, রাতেই আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে। তবে যমুনা জুট মিলের পক্ষ থেকে মামলা করা হবে না বলে জানানো হয়েছে৷ একারণে তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

এ বিষয়ে জানতে যমুনা জুট মিলের মোহনপুরের জিএম রবিউল ইসলামকে মুঠোফোনে কল করা হলেও তিনি ফোন রিসিভ করেন নি।

এ বিভাগের অন্যান্য সংবাদ