যমুনা ব্যাংক ফাউন্ডেশন কর্তৃক রাজশাহী জেলা প্রশাসকের তহবিলে চেক হস্তান্তর

আপডেট: জুন ৮, ২০২১, ৮:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


করোনা ভাইরাসের বৈশ্বিক মহামারীতে যমুনা ব্যাংক ফাউন্ডেশন কর্তৃক রাজশাহী জেলা প্রশাসকের তহবিলে দশ লাখ টাকার চেক হস্তান্তর করা হয়। মঙ্গলবার (৮ জুন) সকাল ১১ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আব্দুল জলিল।
এসময় জেলা প্রশাসক জানান, যমুনা ব্যাংক ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের এটি একটি মহতি উদ্যোগ। এছাড়াও তিনি যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ ও ব্যাংকের পরিচালনা পর্ষদকে ধন্যবাদ জানান।
এই আর্থিক সহায়তায় রাজশাহী জেলার কর্মহীন, দুস্থ ও সুবিধা বঞ্চিত মানুষ করোনার এই ক্রান্তিলগ্নে বিশেষভাবে উপকৃত হবেন বলে জানান জেলা প্রশাসক আব্দুল জলিল।
যমুনা ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখা’র উপব্যবস্থাপক ও এফএভিপি অনুপ কুমার ঘোষ জানান, কর্পোরেট সামাজিক দায়বদ্ধতার ক্ষেত্রে যমুনা ব্যাংক ফাউন্ডেশন বরাবরই অগ্রণী ভূমিকা পালন করে আসছে।ইতোমধ্যে জেলা প্রশাসন, রাজশাহী করোনা ভাইরাসজনিত রোগ (কোভিড-১৯) এর ফলে সৃষ্ট পরিস্থিতিতে রাজশাহী জেলার কর্মহীন, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ব্যাপকভাবে ত্রাণ বিতরণ কার্যক্রম পরিচালনা করেছে। এই বৃহৎ মানবিক কর্মযজ্ঞে অংশগ্রহণের উদ্দেশ্যে যমুনা ব্যাংকের সম্মানিত পরিচালক ও যমুনা ব্যাংক ফাউন্ডেশন এর চেয়ারম্যান নূর মোহাম্মদের উদ্যোগে রাজশাহী জেলা প্রশাসকের তহবিলে আজ দশ লক্ষ টাকার চেক হস্তান্তর করা হলো।
চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপপরিচালক (স্থানীয় সরকার) শাহানা আখতার জাহান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) আবু আসলাম, জেলা ত্রাণ ও পুনবাসন কর্মকর্তা মো. আমিনুল হক, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (সাধারণ শাখা) অভিজিত সরকার, যমুনা ব্যাংক লিমিটেডের রাজশাহী শাখা’র উপ-ব্যবস্থাপক ও এফএভিপি অনুপ কুমার ঘোষ প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ