রংপুরে রবি-এয়ারটেল নেটওয়ার্কের সমন্বয় শুরু

আপডেট: মার্চ ২৯, ২০১৭, ১২:১৭ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


রবি-এয়ারটেল একীভুত হওয়ার অংশ হিসেবে রংপুর বিভাগের রংপুর, দিনাজপুর, গাইবান্ধা, কুড়িগ্রাম, লালমনিরহাট, ঠাকুরগাঁও, পঞ্চগড় ও নীলফামারী জেলায় গতকাল মঙ্গলবার থেকে নেটওয়ার্ক সমন্বয়ের কাজ শুরু হয়েছে। এই অঞ্চলে নেটওয়ার্ক সমন্বয়ের মাধ্যমে দেশের ১ নম্বর নেটওয়ার্ক গড়ে তোলার পদক্ষেপে আরো এক ধাপ এগিয়ে যাবে রবি।
রবি ও এয়ারটেল গ্রাহকদের সেরা নেটওয়ার্ক প্রদান করতে তরঙ্গ, বিটিএস ও অন্যান্য টেলিযোগাযোগ নেটওয়ার্ক অবকাঠমোরও সমন্বয় করা হবে। আরো মানসম্মত নেটওয়ার্কটি উপভোগ করতে এয়ারটেল গ্রাহকদের মাত্র দুটি পদক্ষেপ গ্রহণ করতে হবে।
প্রথমে এয়ারটেল গ্রাহকদের তাদের হ্যান্ডসেটের নেটওয়ার্ক অপশনে গিয়ে এয়ারটেল/এয়ারটেল টুজি/এয়ারটেল থ্রিজি/৪৭০০২/রবি থ্রিজি/ রবি আজিয়াটা/বিজিডি রবি/একটেল (হ্যান্ডসেটের ওপর নির্ভরশীল) লিখে সার্চ দিয়ে উল্লেখিত যে কোন একটি অপশন সিলেক্ট করবেন। এরপর তাদের মোবাইল হ্যান্ডসেটের ডাটা রোমিং অপশন অ্যাক্টিভ করতে হবে।
ডাটা রোমিং অপশন অ্যাক্টিভ করার পর উদ্বোধনী অফার হিসেবে এয়ারটেল গ্রাহকরা ফেসবুক ব্রাউজ করার জন্য তিন দিন মেয়াদি ১ জিবি ডাটা উপভোগ করতে পারবেন। বিস্তারিত জানতে www.airtel.com/personal/support/network-developmentসাইটটি ভিজিট করুন অথবা ফোন করতে পারেন ০১৬৭৮৬০০৭৮৬ নম্বরে।