রংপুর ও লালমনিরহাটে পিএসডাব্লুএফ’র সেলাই মেশিন ও ভেড়া বিতরণ

আপডেট: জানুয়ারি ২৮, ২০২২, ৯:৩৯ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রংপুর ও লালমনিরহাটে পিএসডাব্লুএফ (PSWF) ’র আয়োজনে পৃথক অনুষ্ঠানের মাধ্যমে সেলাই মেশিন ও ভেড়া বিতরণ করা হয়েছে। আত্ম কর্মসংস্থানের মাধ্যমে আয় বৃদ্ধির জন্য বিনামূল্যে ২৬ ও ২৭ জানুয়ারি এসব এসব বিতরণ করা হয়েছে।

২৬ জানুয়ারি রংপুর জেলা প্রশাসক কার্যালয়ের হলরুমে PSWF রাজশাহী ও PSWF রংপুর জেলা শাখা এবং ডরপ সংস্থার সহযোগিতায় প্রতিবন্ধী জাহানারা বেগম, খতেজা বেগম এবং বিদিশা বেগমের আত্ম কর্মসংস্থানের মাধ্যমে আয় বৃদ্ধির জন্য বিনামূল্যে একটি করে পা চালিত সেলাই মেশিন প্রধান অতিথি হিসাবে রংপুর জেলা প্রশাসক আসিব আহ্সান হস্তান্তর করেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আব্দুল মতিন, উপ-পরিচালক, জেলা সমাজসেবা কার্যালয়, রংপুর। সভাপতিত্ব করেন মনিরা বেগম, সভাপতি, চঝডঋ রংপুর জেলা শাখা।

এদিকে ২৭ জানুয়ারি নজীর সংস্থার কার্যালয়ের হল রুমে PSWF রাজশাহী ও PSWF লালমনিহাট শাখা এবং নজীর (নতুন জীবন রচি) সংস্থার সহযোগিতায় প্রতিবন্ধী পারুল বেগম এবং জোসনা বেগমকে আত্ম কর্মসংস্থানের মাধ্যমে আয় বৃদ্ধির জন্য বিনামূল্যে এক জোড়া করে ভেড়া প্রদান করা হয়। ভেড়া ২টি হস্তান্তর করেন আব্দুল মতিন, উপপরিচালক, জেলা সমাজসেবা কার্যালয়, লালমনিহাট। সভাপতিত্ব করেন নূরুল হক সরকার, সভাপতি, PSW লালমনিহাট জেলা শাখা। এ কার্যক্রমে সরকারের সাসটেইনেবল ডেভেলপমেন্ট গোল (SDG) সফলভাবে পূরণ হবে বলে আশা করা যায়।