রহনপুরে বিএনপি’র দুইগ্রুপের একইস্থানে আহ্বানকৃত ইফতার স্থগিত

আপডেট: জুন ১৭, ২০১৭, ১২:৫৩ পূর্বাহ্ণ

গোমস্তাপুর প্রতিনিধি


চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলা সদর রহনপুরে একইস্থানে বিএনপি’র দুইগ্রুপের আহ্বানকৃত ইফতার মাহফিল অবশেষে স্থগিত হয়েছে। এর আগে গত বৃহস্পতিবার রাতে শহরে পৃথকভাবে মাইকিং করে একই সময় একইস্থানে দুইগ্রুপ ইফতার মাহফিলের আয়োজন করে।
বিষয়টি স্থানীয় প্রশাসনের দৃষ্টিগোচর হলে রাতেই দুইগ্রুপের মাইকিং বন্ধ করে দেয়া হয়। ফলে আজ শনিবার রহনপুর এবি সরকারি হাইস্কুল মাঠে আহ্বানকৃত দুইগ্রুপের ইফতার মাহফিল অনুষ্ঠিত হচ্ছে না। রহনপুর পৌর মেয়র ও পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক তারিক আহমেদ শনিবার রহনপুর এবি সরকারি হাইস্কুল মাঠে এক ইফতার মাহফিলের আহ্বান করেন। যাতে নবগঠিত জেলা কমিটির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। অপরদিকে গোমস্তাপুর উপজেলা বিএনপি’র সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বাইরুল ইসলাম একই সময় একইস্থানে ইফতার মাহফিলের ডাক দেয়।
এদিকে ইফতার মাহফিল স্থগিত প্রসঙ্গে গোমস্তাপুর থানার ওসি শেখ শাহীন কামাল জানান, এলাকার আইন-শৃঙ্খলা রক্ষার্থে উভয় গ্রুপের নেতৃবৃন্দকে ইফতার মাহফিল সাময়িক স্থগিত রাখার জন্য বলা হয়েছে। এ ব্যাপারে গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শিহাব রায়হান জানান, সংঘাত এড়াতে উভয় পক্ষের নেতৃবৃন্দকে একই সময় একইস্থানে ইফতার মাহফিল আয়োজন থেকে বিরত থাকতে বলা হয়েছে।
জানতে চাইলে গোমস্তাপুর উপজেলা বিএনপি’র সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বাইরুল ইসলাম  জানান, স্থানীয় প্রশাসনের অনুমতি নিয়ে অচিরেই ইফতার মাহফিলের আয়োজন করা হবে। অপরদিকে রহনপুর পৌর মেয়র ও পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক তারিক আহমেদ জানান, প্রশাসনের অনুমতি নিয়ে আগামী মঙ্গলবার স্থগিতকৃত ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ