রহনপুরে ভারতীয় হনুমানের কামড়ে যুবক আহত

আপডেট: মে ১৫, ২০২১, ৮:১৭ অপরাহ্ণ

গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার পর এবার রহনপুর পৌর এলাকায় হনুমানের কামড়ে আহত হয়েছে মোরসালিম (১৯) নামে এক যুবক। আহত মোরসালিন রহনপুর পৌর হুজরাপুর মহল্লার আব্দুস সামাদের ছেলে। শনিবার বেলা ১১ টার দিকে বাজার থেকে বাড়ি ফেরার পথে তাকে কামড় দেয়। আহত মোরসালিন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।
ওই মহল্লার বাসিন্দা নিশান বাবু জানান, শনিবার ওই ভারতীয় হনুমানটি রহনপুর পৌর এলাকার হুজরাপুরে অবস্থান নিয়ে ঘুরাফেরা করছিল। বেলা ১১ দিকে স্টেশন বাজার থেকে মোরসালিন নিজ বাড়িতে ফিরছিল। পথিমধ্যে নিজ মহল্লার একটি আম গাছ থেকে তার উপর লাফিয়ে পড়ে তাকে কামড় দেয়। তার চিৎকারে এলাকার লোকজন ছুটে এসে হনুমানটি তাড়িয়ে তাকে উদ্ধার করে। এসময় স্থানীয়রা মোরসালিনের শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত কামড় ও আঁচড় দেখে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক তার প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।
উল্লেখ্য, এ ভারতীয় হনুমানটি বেশ কয়েকদিন আগে সোনামসজিদ স্থল বন্দর দিয়ে প্রবেশ করে ভোলাহাট উপজেলায় অবস্থান করে চলাফেরা করছিল । সেখানে ইউপি সদস্যসহ একাধিক ব্যক্তিকে সে কামড় দিয়ে আহত করে। হনুমানটি ধরতে বন বিভাগে কর্মকর্তারা ভোলাহাটে ব্যর্থ হয়। বর্তমানে রহনপুর পৌর এলাকায় অবস্থান নিয়ে এক যুবককে আহত করেছে।