রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামো উন্নয়ন নিয়ে মতবিনিময় সভা

আপডেট: মে ১৯, ২০২৪, ১০:৩৫ অপরাহ্ণ


গোমস্তাপুর প্রতিনিধি:


চাঁপাইনবাবগঞ্জের রহনপুর রেলওয়ে শুল্ক স্টেশনের অবকাঠামোগত উন্নয়ন কর্মকান্ড নিয়ে আলোচনা ও সহযোগিতা কামনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৯ মে) সকালে রহনপুর রেলওয়ে স্টেশন প্লাটফর্মে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

রহনপুর রেলবন্দর বাস্তবায়ন পরিষদের (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) ব্যানারে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির আহবায়ক নাজমুল হুদা খাঁন রুবেল। প্রধান অতিথির বক্তব্য দেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও চাপাইনবাবগঞ্জ -২ আসনের সংসদ সদস্য মু. জিয়াউর রহমান। সভায় অন্য অতিথিদের মধ্যে বক্তব্য দেন, গোমস্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন রেজা, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান, সংগঠনের উপদেষ্টা সাংবাদিক আসাদুল্লাহ আহমদ ও সাবেক ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন বুলবুল।

সময় উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা তাজুল ইসলাম সোনার্দি ও আব্দুল মজিদ, রহনপুর আহম্মদী বেগম সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোর্শেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাসানুজ্জামান নুহ্, পার্বতীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন,চৌডালা ইউনিয়ন চেয়ারম্যান গোলাম কিবরিয়া হাবিব, গোমস্তাপুর উপজেলা পরিষদের নবনির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান মুনিরা খাতুন, রহনপুর রেলওয়ে স্টেশন মাস্টার শহিদুল ইসলাম , রহনপুর পৌরসভার কাউন্সিলর, রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক সাংস্কৃতিক সংগঠক, নারী নেতৃবৃন্দ, শিক্ষক, ব্যবসায়ী ও গনমাধ্যমকর্মীরা।

প্রধান অতিথির বক্তব্য জিয়াউর রহমান এমপি বলেন, রহনপুর রেলওয়ে স্টেশনের অগ্রগতি ও উন্নয়নের স্বার্থে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে সকল শ্রেণিপেশার মানুষকে একত্রিত হয়ে কাজ করতে হবে। উন্নয়ন কাজ যেন কোনোক্রমেই বাধাগ্রস্থ না হয়।
উল্লেখ্য, রহনপুর রেল স্টেশনের দুই নাম্বার প্ল্যাটফর্মে যাত্রী ছাউনি, ওভারব্রিজের ওপর ছাউনি, ভিআইপি বিশ্রামাগার, গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা, রেলওয়ে মার্কেট, নতুন চারটি রেল লাইনের ব্যবস্থা সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ ব্যস্তবায়ন হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ