রাকাব-এর নব নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাদের বুনিয়াদি প্রশিক্ষণ

আপডেট: ডিসেম্বর ১, ২০২২, ১১:২২ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব)-এ নব নিয়োগপ্রাপ্ত ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মকর্তাদের ৩৫তম বুনিয়াদি প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠান হয়েছে। বৃহস্পতিবার (১ ডিসেম্বর) প্রধান কার্যালয়ের প্রশিক্ষণ ইনস্টিটিউটে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি ছিলেন, ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক জাহিদুল হক।

প্রশিক্ষণ ইনস্টিটিউটের অধ্যক্ষ সুব্রত কুমার সরকারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ সাইফুল আলম, রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক মো. আতিকুল ইসলাম, প্রধান কার্যালয়ের নিরীক্ষা-হিসাব ও আদায় মহাবিভাগের মহাব্যবস্থাপক মাকসুদা নাসরীন এবং প্রশাসন মহাবিভাগের মহাব্যবস্থাপক (চলতি দায়িত্ব) শওকত শহীদুল ইসলাম।
এছাড়াও উক্ত অনুষ্ঠানে প্রশিক্ষণ ইনস্টিটিউটের অনুষদ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। মাসব্যাপী প্রশিক্ষণ কোর্সে মোট ৪০ জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক জাহিদুল হক প্রশিক্ষণে অংশগ্রহণকারীদের রাকাব-এর বিভিন্ন প্রোডাক্ট তথা ব্যাংকিং সেবাসমূহ জনগণের কাছে ব্যাপকভাবে প্রচারের জন্য আরও বেশী তৎপর হওয়ার পরামর্শ দেন এবং আধুনিক ও ডিজিটাল ব্যাংকিং এ নিজেদের দক্ষতা বৃদ্ধির মাধ্যমে উত্তম গ্রাহক সেবা নিশ্চিতের আহ্বান জানান। তিনি বর্তমান প্রতিযোগীতামূলক ব্যাংকিং এর সাথে নিজেদের টিকিয়ে রাখার জন্য বিভিন্ন ইনোভেটিভ আইডিয়া সৃষ্টি ও বাস্তবায়নের উপর গুরুত্বারোপ করেন।

অনুষ্ঠান শেষে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী প্রশিক্ষণার্থীদেরকে পুরস্কার প্রদান এবং কোর্সে অংশগ্রহণকারী সকলকে সনদপত্র ও ক্রেস্ট বিতরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ