রাকাব কর্মকর্তাদের প্রশিক্ষণ কোর্সের সনদ বিতরণ

আপডেট: আগস্ট ২৫, ২০১৭, ১:৩৮ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


রাকাব প্রশিক্ষণ ইনস্টিটিউট রাজশাহীতে এসএমই ফাইন্যান্সিং অ্যান্ড এন্টারপ্রিনিয়ারশিপ ডেভেলপমেন্ট শীর্ষক প্রশিক্ষণ কোর্সের সমাপনী ও সনদ বিতরণী অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার প্রশিক্ষণ ইনস্টিটিউটের অধ্যক্ষ আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রশিক্ষণ কোর্সের সমপানী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ব্যাংকের মহাব্যবস্থাপক (প্রশাসন) খোন্দকার গোলাম মোস্তফা ও মহাব্যবস্থাপক (নিরীক্ষা, হিসাব ও আদায়) ইউনুছ আলী।
এসময় উপস্থিত ছিলেন, প্রশিক্ষণ ইনস্টিটিউটের ঊর্ধ্বতন অনুষদ সদস্য ও কোর্স সমন্বয়কারী মো. আরিফুজ্জামান ও অনুষদ সদস্য এসএম আহসানউল্লাহ। ২০ আগস্ট থেকে ২৪ আগস্ট ২০১৭ তারিখ পর্যন্ত অনুষ্ঠিত মোট ৫ দিনের এ প্রশিক্ষণ কোর্সে কর্মকর্তা হতে মুখ্য কর্মকর্তা/ব্যবস্থাপক পর্যায়ের মোট ২৫ জন কর্মকর্তা অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানের মহাব্যবস্থাপকগণ এসএমই’র বিভিন্ন লাভজনক ব্যবসায়িক খাতসহ ব্যাংক অর্থায়নের বিষয়গুলো সম্পর্কে প্রশিক্ষণার্থীদেরকে সম্যক ধারনা প্রদান করেন। তারা শ্রেণিকৃত ঋণ হ্রাসকরণসহ গুণগত মানসম্পন্ন নতুন ঋণ প্রদানের মাধ্যমে অধিক মুনাফা অর্জনের জন্য সবাইকে সততা ও নিষ্ঠার সাথে নিজেদের দায়িত্ব পালনের জন্য আহ্বান জানান। একই সাথে ব্যাংক ঘোষিত ১৫০ দিনের কর্মসূচি সফলভাবে বাস্তবায়নের মাধ্যমে রাকাবকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সম্মিলিত প্রচেষ্টা চালিয়ে যাওয়ার জোর তাগিদ দেন। অনুষ্ঠান শেষে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী প্রশিক্ষণার্থীদেরকে পুরস্কারসহ কোর্সে অংশগ্রহণকারী সকলকে সনদপত্র বিতরণ করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ