রাকাব নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাদের সনদপত্র বিতরণ

আপডেট: এপ্রিল ৫, ২০১৭, ১২:৩৩ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


সনদপ্রাপ্ত কর্মকর্তাদের সঙ্গে রাকাব চেয়ারম্যান মুহাম্মদ নজরুল ইসলামসহ উর্দ্ধতন কর্মকর্তারা – সরবরাহকৃত

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে (রাকাব) নবনিয়োগপ্রাপ্ত ঊর্ধ্বতন কর্মকর্তা, কর্মকর্তা, ফিন্যান্সিয়াল এনালিস্ট, এ্যাসিসট্যান্ট প্রোগ্রামার ও এ্যাসিসট্যান্ট মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ারদের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্র্সের সমাপনী ও সনদ বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার প্রধান কার্যালয় ভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
রাকাব, প্রশিক্ষণ ইনস্টিটিউট, রাজশাহী কর্তৃক আয়োজিত ছয় সপ্তাহব্যাপী প্রশিক্ষণ কোর্সে মোট ৪৩ জন প্রশিক্ষণার্থী প্রশিক্ষণ গ্রহণ করেন। প্রশিক্ষণ কোর্সে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মুহাম্মদ নজরুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাকাব পরিচালনা পর্ষদের পরিচালক সাইফুদ্দিন আহমদ ও প্রফেসর ড. রুস্তম আলী আহমেদ এবং ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক কাজী ছানাউল হক।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক রফিকুল আলম চৌধুরী, প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক (পরিচালন) মোজাম্মেল হক, মহাব্যবস্থাপক (প্রশাসন) খোন্দকার গোলাম মোস্তফা, মহাব্যবস্থাপক (নিহিআ) ইউনুছ আলী, নওহাটা জুট মিল্স-এর চেয়ারম্যান মনসুর আহমেদ ও ব্যবস্থাপনা পরিচালক আতাউর রহমান এবং প্রধান কার্যালয়ের উপমহাব্যবস্থাপকবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন প্রশিক্ষণ ইনস্টিটিউটের ঊর্ধ্বতন অনুষদ সদস্য আরিফুজ্জামান ও অনুষদ সদস্য এসএম আহসানউল্লাহ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রাকাব প্রশিক্ষণ ইনস্টিটিউটের অধ্যক্ষ আতাউর রহমান।
অনুষ্ঠানের প্রধান অতিথি মুহাম্মদ নজরুল ইসলাম প্রশিক্ষণার্থীদেরকে প্রশিক্ষণলব্ধ জ্ঞান বাস্তবক্ষেত্রে কাজে লাগিয়ে নিজেদেরকে একজন সৎ, দক্ষও যোগ্য ব্যাংকার হিসেবে গড়ে তোলার আহবান জানান। তিনি গ্রাহকদেরকে দ্রুততম সময়ের মধ্যে সর্বোত্তম সেবা প্রদান নিশ্চিত করার পাশাপাশি ব্যাংকের ভাবমূর্তি উন্নয়নের লক্ষ্যে নিষ্ঠা ও একাগ্রতার সাথে কাজ করার জন্য নবীন কর্মকর্তাদের পরামর্শ দেন। ব্যাংকের প্রচলিত বিধি বিধান যথাযথভাবে পরিপালন পূর্বক সঠিকভাবে দায়িত্ব পালনের জন্য তিনি প্রশিক্ষণ গ্রহণকারী কর্মকর্তাদের আহ্বান জানান।
অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র ও পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠান শেষে গম্ভীরা গান পরিবেশন করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ