রাকাব বাঘা শাখায় মধুমাস ঋণ আদায় মহাক্যাম্প

আপডেট: মে ২৩, ২০১৭, ১২:৪৭ পূর্বাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি


গ্রহিতার কাছ থেকে অর্থ গ্রহন করেন মুহাম্মদ নজরুল ইসলাম-রাকাব জনসংযোগ

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব)-এর সকল শাখার ন্যায় রাজশাহী জোনের বাঘা শাখায় গতকাল সোমবার মধুমাস-১৪২৪ উদ্যাপন ও মধুমেলা উপলক্ষে ঋণ আদায় মহাক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মহাক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সাবেক সচিব মুহাম্মদ নজরুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন,¬¬ রাজশাহী বিভাগের মহাব্যবস্থাপক রফিকুল আলম চৌধুরী, শাখা ব্যবস্থাপক ইকবাল হোসেন, কর্মকর্তা-কর্মচারী, গ্রাহক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। পাবনা জোনের জোনাল ব্যবস্থাপক নজরুল ইসলাম
অনুষ্ঠানে প্রধান অতিথি মুহাম্মদ নজরুল ইসলাম কয়েকজন গ্রাহকের নিকট হতে ঋণের অর্থ আদায়ের মাধ্যমে ঋণ আদায় মহাক্যাম্পের উদ্বোধন এবং তাদের সাথে কুশল বিনিময় করেন। অনুষ্ঠানে গ্রাহকগণ স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত হয়ে তাদের পুরাতন ঋণ পরিশোধ করেন। তিনি শাখার কর্মকর্তা-কর্মচারীদেরকে সততা, স্বচ্ছতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করেন। পরে তিনি একই জোনের সরদহ, পাবনা জোনের ঈশ্বরদী এবং নাটোর জোনের বেরিলাবাড়ী, গৌরীপুর, গোপালপুর ও নাটোর শাখার ঋণ আদায় মহাক্যাম্পের উদ্বোধন শেষে রাকাব ঈশ্বরদী শাখার অর্থায়নে পরিচালিত দেশের বৃহত্তম কৃষি খামার মা-মনি কৃষি খামার পরিদর্শন করেন।
ঈশ্বরদী শাখা পরিদর্শনকালে আরও উপস্থিত ছিলেন পাবনা জোনের জোনাল ব্যবস্থাপক জনাব মো. নজরুল ইসলাম এবং ঈশ্বরদী উপজেলার নির্বাহী কর্মকর্তা জনাব মো. শাকিল মাহমুদ। উল্লেখ্য,শাখার বার্ষিক ঋণ আদায় লক্ষ্যমাত্রার একটি বৃহৎ অংশ এই মধুমাস উদ্যাপন উপলক্ষে আয়োজিত মহাক্যাম্পে আদায় হয়ে থাকে।

এ বিভাগের অন্যান্য সংবাদ