রাক স্থান নির্ধারণীতে বাংলাদেশের প্রতিপক্ষ সিঙ্গাপুর

আপডেট: নভেম্বর ২৪, ২০১৬, ১০:৩৩ অপরাহ্ণ

সোনার দেশ ডেস্ক
এএইচএফ কাপ হকিতে শনিবার প্রাক স্থান নির্ধারণী পর্বে বাংলাদেশের প্রতিপক্ষ সিঙ্গাপুর। হংকংয়ের কিংস পার্ক হকি স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর দুইটায়। গতকাল গ্রুপ পর্বের খেলা শেষ হওয়ার পর একদিনের বিরতিতে যাচ্ছে এই টুর্নামেন্ট। আজ শুক্রবার কোনও খেলা নেই।
টুর্নামেন্টে তিন খেলায় নয় পয়েন্ট নিয়ে বাংলাদেশ গ্রুপ ‘এ’ তে চ্যাম্পিয়ন হয়েছে। হংকং ও চাইনিজ তাইপেকে ৪-২ গোলে হারিয়ে গ্রুপের শেষ খেলায় বাংলাদেশ ম্যাকাও চায়নাকে হারায় ১৩-০ গোলে।
নিয়ম অনুযায়ী প্রাক স্থান নির্ধারণী পর্বে গ্রুপ ‘এ’-এর চ্যাম্পিয়ন খেলবে গ্রুপ ‘বি’-এর রানার্স আপের সঙ্গে। আর গ্রুপ ‘বি’-এর চ্যাম্পিয়ন খেলবে গ্রুপ ‘এ’-এর রানার্স আপের সঙ্গে।
গ্রুপ ‘বি’-তে আজ শেষ খেলায় শ্রীলঙ্কা ২-০ গোলে থাইল্যান্ডকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়। এই গ্রুপে রানার্স আপ হয়েছে সিঙ্গাপুর। দুই দলেরই পয়েন্ট সাত করে তবে শ্রীলঙ্কা বেশি গোল করার সুবাদে অর্জন করে নেয় শীর্ষ স্থান। সিঙ্গাপুরের সঙ্গে বাংলাদেশ জিতলে রোববার শিরোপা নির্ধারণী ম্যাচে খেলবে। সেখানে তাদের প্রতিপক্ষ হবে গ্রুপ ‘এ’ রানার্স আপ হংকং ও শ্রীলঙ্কার মাঝে জয়ী দল।-বাংলা ট্রিবিউন