রাজপাড়া থানা পুলিশিঙের নতুন কমিটি বেন্টু সভাপতি, আসাদ সম্পাদক

আপডেট: জুলাই ১৭, ২০১৯, ১২:৩২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজপাড়া থানা পুলিশিঙ কমিটির সভায় বক্তব্য দেন সভাপতি আজিজুল আলম বেন্টু সোনার দেশ

নগর কমিউনিটি পুলিশিং এর রাজপাড়া থানার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় রাজপাড়া থানা কমিউনিটি পুলিশিং নির্বাহী কমিটির মতবিনিময় সভায় এ কমিটি ঘোষণা করেন সিনিয়র সহকারি পুলিশ কমিশনার রাকিবুল ইসলাম। নগরের হড়গ্রাম কোর্ট স্টেশন মোড়ে রাজপাড়া থানার কমিউনিটি পুলিশিং কমিটির অস্থায়ী কার্যালয়ে এ মতবিনময় সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন, রাজপাড়া থানা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি আজিজুল আলম বেন্টু। এতে প্রধান অতিথি ছিলেন, সিনিয়র সহকারি পুলিশ কমিশনার রাকিবুল ইসলাম। সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজপাড়া থানার অফিসার ইনচার্জ সাহাদত হোসেন খান ও রাজপাড়া থানা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ।
নতুন কমিটির আবারো সভাপতি মনোনীত করা হয়েছে নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টুকে। এছাড়াও আবারো সাধারণ সম্পাদক করা হয়েছে আসাদুজ্জামান আসাদকে।
১১ সদস্যের নির্বাহী কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি সাজ্জাদ হোসেন, আব্দুল মতিন ও মোস্তাফিজুর রহমান জুয়েল। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন মাহফুজুর রহমান জুয়েল, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম কনক, কোষাধ্যক্ষ জাহিদ মুরাদ, প্রচার সম্পাদক মারুফ মাহরিয়ার, দপ্তর সম্পাদক তাহেরুল ইসলাম ও রোজিনা পারভীন লাখী।
কমিটির সাধারণ সদস্যরা হলেন, মো. সুজান, রবিউল আলম রানা, প্রশান্ত কুমার, ইমরান মিয়া, মিনহাজুল ইসলাম রুদ্র, উজ্জল হোসেন, মো. আসিফ, ফজলে রাব্বী, আয়ূব আলী, মাওলানা নাজমুল হক, খুরশিদ আলম জুয়েল ও মিজানুর রহামন।
এছাড়াও বোয়ালিয়া জোনের উপ-কমিশনার, রাজপাড়া জোটের সিনিয়র সহকারি পুলিশ কমিশনার, রাজপাড়া থানার অফিসার ইনচার্জ, রাসিকের ৮ নং ওয়ার্ড কাউন্সিলর ও রাজপাড়া থানার সেকেন্ড অফিসারকে কমিটির উপদেষ্টা রাখা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ