রাজশাহীতে অপহৃত স্কুলছাত্রী ফেনীতে উদ্ধার

আপডেট: অক্টোবর ৫, ২০২২, ১২:৪১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :


রাজশাহীতে অপহরণের শিকার এক স্কুলছাত্রীকে (১৫) ফেনী থেকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় তাকে অপহরণ করে নিয়ে যাওয়ার অভিযোগে দুজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার দুজন সম্পর্কে মা ও ছেলে। তাদের বাড়ি রাজশাহীর দুর্গাপুর উপজেলায়। ওই ছাত্রীর বাড়িও একই এলাকায়।

গ্রেফতার দুজন হলেন, মাহাফুজ অভি (২৫) ও তার মা মহসীনা বেগম (৪০)। মামলায় অভির বাবা বিয়ানুছ আলীও (৫৬) আসামি। তবে তাকে গ্রেফতার করতে পারেনি র‌্যাব। অভিযানের সময় তিনি পালিয়েছেন।

দুর্গাপুর থানার ওসি নাজমুল হক এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দশম শ্রেণি পড়ুয়া ওই স্কুলছাত্রীকে গত ৭ সেপ্টেম্বর অপহরণ করে নিয়ে যাওয়া হয়। এ নিয়ে ওই ছাত্রীর পরিবার একটি মামলা করে। পুলিশ মামলাটি তদন্ত করছে। এর পাশাপাশি র‌্যাবও মামলাটি ছায়াতদন্ত করছিল। সোমবার ফেনীর ছাগলনাইয়া উপজেলার বাংলাবাজার এলাকায় র্যা ব-৫ এর সদর কোম্পানির একটি দল অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করে। এ সময় অপহরণের অভিযোগে অভি ও তার মা মহসীনাকে গ্রেফতার করা হয়। অভিযানের সময় অভির বাবা পালিয়ে যান।

ওসি জানান, গ্রেফতারের পর আসামিদের থানায় হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। র‌্যাব উদ্ধার করা স্কুলছাত্রীকেও পুলিশের হেফাজতে দিয়েছে। সে ধর্ষণের শিকার হয়েছে কিনা তা জানতে শারীরিক পরীক্ষার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ