রাজশাহীতে আজ বিএনপির গণসমাবেশ

আপডেট: ডিসেম্বর ৩, ২০২২, ১:০১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :


আজ শনিবার (৩ ডিসেম্বর) বিএনপির রাজশাহী বিভাগীয় গণসমাবেশ। দলটি নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতাকর্মীদের মৃত্যুর প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে এই বিভাগে গণসমাবেশ করছে বিএনপি।

চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেট, কুমিল্লার পর রাজশাহীতে গণসমাবেশ করবে দলটি। রাজশাহীর মাদরাসা মাঠে সমাবেশের আয়োজন করা হয়েছে। এটি বিএনপির নবম বিভাগীয় গণসমাবেশ বলে দলীয় সূত্রে জানা গেছে।
সমাবেশ উপলক্ষে বিএনপির পক্ষ থেকে প্রস্তুতি শেষ করা হয়েছে। এই গণসমাবেশে বিএনপির কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ছাড়াও অঙ্গ সংগঠনের সভাপতি- সাধারণ সম্পাদক আসার কথা রয়েছে বলে জানিয়েছেন, রাজশাহী জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও গণসমাবেশ মিডিয়া কমিটির মেম্বার গোলাম মোস্তোফা মামুন।

শুক্রবার (২ ডিসেম্বর) সন্ধ্যায় বিএনপির এই নেতা জানান, ব্যানারে শুধু বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নাম থাকবে। তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেনে।

এছাড়া অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভকেট এরশাদ আলী ইশা।
গণসমাবেশে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ওবাইদুর রহমান চন্দন, কেন্দ্রীয় কমিটির সহ-দফতর সম্পাদক তাইজুল ইসলাম টিপু, গণসমাবেশের সমন্বয়কারী ও বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, বিএনপির চেয়ারপর্সনের উপদেষ্টা, সাবেক সংসদস সদস্য মিজানুর রহমান মিনু, রাজশাহী বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক শাহিন শওকত, রাজশাহী মহানগর বিএনপির সাবেক সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল।

এছাড়া রাজশাহীতে বিএনপির বিভাগীয় গণসমাবেশে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ ছাড়াও অঙ্গ সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ আসার কথা রয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ