রাজশাহীতে আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরি হচ্ছে : লিটন

আপডেট: জানুয়ারি ১২, ২০১৭, ১২:০৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক



আওয়ামী লীগের কেন্দ্রীয কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন রাজশাহী থেকে বিকেএসপিতে সুযোগ পাওয়া কিশোর ফুটবল অ্যাকাডেমীর ৮ ক্ষুদে খেলোয়াড়কে শুভেচ্ছা জানিয়েছেন। এসময় লিটন বলেন, রাজশাহী থেকে দক্ষ ও আন্তর্জাতিক খেলোয়াড় তৈরি হচ্ছে। যারা বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে জয়ী হচ্ছে। রাজশাহীর গৌরব অর্জন করছেন। ক্ষুদে খেলোয়াড়দের এখন থেকে পড়ালেখার পাশাপাশি খেলাধুলা অভ্যাস গড়ে তুলতে হবে। গত মঙ্গলবার রাতে ক্ষুদে খেলোয়াড়দের শুভেচ্ছা বিনিময়কালে বক্তব্যে তিনি এসব কথা বলেন।
গতকাল বুধবার সকালে তারা রাজশাহী থেকে বিকেএসপির উদেশ্যে রওনা হয়। এর আগে মঙ্গলবার রাতে ৮ ক্ষুদে ফুটবল খেলোয়ার এএইচএম খায়রুজ্জামান লিটনের বাসভবনে গিয়ে সঙ্গে সাক্ষাৎ ও দোয়া কামনা করেন। এসময় তিনি ক্ষুদে খেলোয়াড়দের শুভেচ্ছা জানান এবং তাদের প্রত্যেককে একটি করে কম্বল, মশারি ও নগদ অর্থ সহযোগিতা দেন।
এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, মহানগর সেচ্ছাসেবক লীগের যুগ্মসাধারণ সম্পাদক আব্দুল ওয়াহেদ খান, সাবেক ফুটবলার আরমান পারভেজ ভুলু, কিশোর ফুটবল একাডেমীর কোচ মামুনার ইসলাম জেট।