রাজশাহীতে আ’লীগে অনুপ্রবেশের স্থান নেই : লিটন

আপডেট: জুলাই ৬, ২০১৭, ১২:৩৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


মতবিনিময় সভায় নগর আ’লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ নেতৃবৃন্দ-সোনার দেশ

নগরীর শাহমুখদুম থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি সাবেক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন সিটি করপোরেশন ও জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আ’লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়েছেন। গতকাল বুধবার দুপুরে শালবাগান রাজিয়া কমিউনিটি সেন্টারে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।
সভায় লিটন বলেন, রাজশাহীতে আওয়ামী লীগে অনুপ্রবেশের কোন স্থান নেই। সেদিকে নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। রাজশাহীতে নির্বাচনের জন্য আওয়ামী লীগকে আগাম প্রস্তুতি নিতে হবে। জামায়াত-বিএনপির সঙ্গে কোনো সমঝোতা হবে না। নির্বাচনে বিএনপির অংশ নেয়া তাদের রাজনৈতিক অধিকার। কাউকে জোর করে নির্বাচনে অংশগ্রহণ করানোর কিছু নেই। কিন্তু বিএনপি’র সঙ্গে আ’লীগের কোনো রাজনৈতিক সমঝোতা হবে না বলে তিনি মন্তব্য করেন।
মতনিবিময় সভায় সভাপতিত্ব করেন, শাহমুখদুম থানা আওয়ামী লীগের সভাপতি শাহাদত হোসেন শাহু। পরিচালনা করেন, শাহমুখদুম থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকতার হোসেন। সভায় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, সৈয়দ শাহাদত হোসেন, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, যুগ্মসাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বাবুল, ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টু, উপ-দফতর সম্পাদক সাফিকুল ইসলাম, সদস্য আহসানুল হক পিন্টু, ও মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাচ্চু প্রমুখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ