রাজশাহীতে আ’লীগ এখনও অনেক শক্তিশালী আছে : জাহাঙ্গীর কবির নানক

আপডেট: অক্টোবর ১৯, ২০১৯, ১:৪৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


নগর আ’লীগ কার্যালয়ে বক্তব্য রাখেন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক সোনার দেশ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার শক্তি হচ্ছে আওয়ামী লীগ। তাই দলকে আরও শক্তিশালী করতে হবে। বিগত সময়ে আমরা প্রমাণ পেয়েছি রাজশাহীতে আওয়ামী লীগ অনেক শক্তিশালী। এখনও তেমনি আছে। আগামীতেও থাকবে।
গতকাল সন্ধ্যায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের অংশগ্রহণে রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে এক সভায় এই আশাবাদ ব্যক্ত করেছেন নানক।
কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য, মহানগর সভাপতি ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে এই সভায় আরও বক্তব্য দেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।
মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকারের সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নওশের আলী, বীর মুক্তিযোদ্ধা মীর ইকবাল, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক অ্যাড. আসলাম সরকার, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টুসহ নগর আওয়ামী লীগ ও থানা ও ওয়ার্ডের নেতৃবৃন্দ, মহানগর যুবলীগের সভাপতি রমজান আলী, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মোমিনসহ অন্যান্য সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সভায় নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, রাসিক মেয়র লিটন, শুধু মেয়র নন, শুধু আওয়ামী লীগের নেতা নন, তিনি আওয়ামী লীগের সম্পদ। মেয়র হিসেবে যারা আছেন, তাদের মধ্যে বেশি আলোচনায় আছেন মেয়র লিটন। তিনি পুরো উত্তরবঙ্গের আওয়ামী লীগে তাঁর বিচরণ।
জানা গেছে, গতকাল বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় অংশ নিতে সকালে বিমানযোগে রাজশাহীতে আসেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। আজ শনিবার সকালে নাটোর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় অংশগ্রহণ করবেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ