রাজশাহীতে আলোচিত কনস্টেবল সিদ্ধার্থ হত্যা মামলার আসামি গ্রেফতার

আপডেট: জুন ৮, ২০২৪, ৯:২৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


নগরীর মতিহার থানার মির্জাপুর বউ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে আলোচিত কনস্টেবল সিদ্ধার্থ হত্যা মামলার ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেফতার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামি খলিলুল্লাহ ওরফে শরিফুল ওরফে শরিফ (২২) রাজশাহী মহানগরীর মতিহার থানার মির্জাপুর পশ্চিম পাড়ার মো: মোক্তার আলীর ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, ২০১৩ সালের ২৬ ডিসেম্বর রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার রাজাহাতা লোকনাথ স্কুল মোড়ে তৎকালীন ১৮ দলীয় জোটের সমাবেশ থেকে পুলিশের চলন্ত ট্রাকে বোমা হামলা হয়। ঐ হামলায় নয় পুলিশ সদস্য আহত হয়। এর মধ্যে কনস্টেবল সিদ্ধার্থ চন্দ্র সরকারের অবস্থান গুরুতর হলে তাকে চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় কনস্টেবল সিদ্ধার্থ মৃত্যু বরণ করেন। উক্ত ঘটনায় নগরীর বোয়ালিয়া থানায় মামলা রুজু হয়।

এই মামলার পলাতক আসামি খলিলুল্লাহ এর বিরুদ্ধে আরএমপি’র মতিহার থানায় গ্রেফতারি পরোয়ানা মুলতবি ছিল। আরএমপি’র মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে আসামি খলিলুল্লাহকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে মতিহার থানা পুলিশ। আজ ৮ জুন ২০২৪ সকালে তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি খলিলুল্লাহ মতিহার থানার মির্জাপুর পশ্চিম পাড়ায় তার তার বাড়িতে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজের নেতৃত্বে এসআই মো: সাহাবুল ইসলাম ও তাঁর টিম সকাল ১০ টায় অভিযান পরিচালনা করে আসামি খলিলুল্লাহকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version