রাজশাহীতে ইবনাত ফিড মিলের উদ্বোধন

আপডেট: মে ২৫, ২০২২, ১১:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীর বিসিক শিল্পনগরীতে বুধবার বেলা ১১টার দিকে ইবনাত ফিড মিলের উদ্বোধন করা হয়। এটি মেসার্স খালেক এন্টারপ্রাইজ এর একটি অঙ্গ প্রতিষ্ঠান। পূবালী ব্যাংক লিমিটেড রাজশাহী অঞ্চলের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান রফিকুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই মিলের উদ্বোধন করেন। মিল হতে উৎপাদিত ফিড মাছ ও গবাদী পশু পাখি পালনে ব্যবহার হবে।

মেসার্স খালেক এন্টারপ্রাইজ এর ব্যবস্থাপনা পরিচালক মাসুদ আলমের সভাপতিত্বে উদ্বোধনীতে বিশেষ অতিথি হিসবে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংক লিমিটেড রাজশাহী অঞ্চলের সহকারীা মহাব্যবস্থাপক দেওয়ান মো: মশিউর রহমান ও পূবালী ব্যাংক লিমিটেড কাটাখালী শাখার ব্যবস্থাপক মাসুদ রানা। এছাড়াও অত্র মিলের ব্যবস্থাপক ইসরাফিলসহ সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি চাকরী নয় উদ্যেক্ত্যা হওয়ার জন্য যুবসমাজকে আহ্বান জানিয়ে তিনি বলেন, ধেশ এখন শিল্পায়নের দিকে এগিয়ে চলছে। ভবিষ্যতে কারিগরী শিক্ষা ও জ্ঞান ছাড়া কর্ম পওয়া অত্যন্ত কষ্টকর হবে। তিনি বলেন, উদ্যোক্ত্যাদের জন্য বর্তমান সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন ধরনের সুযোগ সুবিধা প্রদানের নির্দেশ দিয়েছেন। বেকার যুবকদের ঋন প্রদান করে কর্ম সংস্থানের ব্যবস্থা করেছেন। আগামীতে এই ধারা অব্যাহত থাকবে বলে জানান তিনি। সেইসাথে সততার সাথে ব্যবসা করারজন্য মিলের স্বত্বাধীকারীকে অনুরোধ করেন তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ