রাজশাহীতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: অক্টোবর ৯, ২০২১, ১০:২৯ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক :


রাজশাহীতে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (৯ অক্টোবর) জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারস্থ নাটোর টু রাজশাহী মহাসড়ক এর পশ্চিম পার্শ্বে এসএ পরিবহন কুরিয়ার সার্ভিস অফিসের সামনে ফাঁকা জায়গার উপর অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করা হয়। এসময় আসামিদের থেকে ৯৭ পিচ ইয়াাব ট্যাবলেট, ২ টি মোবাইল, ৩ টি সীমকার্ড, ২ টি মেমোরিকার্ড, ১ টি মোটর সাইকেল ও ১ টি মোটরসাইকেল মিটার উদ্ধার করা হয়।

আটককৃত আসামিরা হলো, নগরীর কাটাখালী থানার জাগিরপাড়া এলাকার জাহাঙ্গীর হোসেনের ছেলে তরিকুল ইসলাম ওরফে হিমেল (২৪) ও মৃত হাছেন শাহা এর ছেলে মিন্টু আহম্মেদ (৩৫)।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে স্কোয়াড কমান্ডার ফ্লাইট লে. মারুফ হোসেন খান এর নেতৃত্বে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, ে মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারস্থ নাটোর টু রাজশাহী মহাসড়ক এর পশ্চিম পার্শ্বে এসএ পরিবহন কুরিয়ার সার্ভিস অফিসের সামনে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্যসহ অবস্থান করিতেছে।

এরই প্রেক্ষিতে পুঠিয়া থানাধীন বানেশ্বর বাজারস্থ নাটোর টু রাজশাহী মহাসড়ক এর পশ্চিম পার্শ্বে এস.এ পরিবহন কুরিয়ার সার্ভিস অফিসের সামনে ফাঁকা জায়গার উপর পৌঁছা মাত্র র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ২ জন ব্যাক্তি কৌশলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় ফোর্সের সহায়তায় তাকে ঘটনাস্থলে আটক করা হয়। আসামির বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ