রাজশাহীতে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

আপডেট: জুলাই ১০, ২০২০, ১১:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীর চারঘাটে অভিযান চালিয়ে ১৯৮ পিস ইয়াবা ও ১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। আটককৃতরা হলো হলিদাগাছী নাওফারা এলাকার মোজাম্মেল হকের ছেলে মো. শরীফুল ইসলাম (২৫) ও মোক্তারপুর এলাকার ভূট্টু ইসলামের ছেলে মো. হৃদয় ইসলাম (১৯)।
র‌্যাব-৫ এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল শুক্রবার (১০ জুলাই) বিকেল সোয়া ৪টার দিকে চারঘাট থানার হলিদাগাছী নাওদারা গ্রামে অভিযান চালিয়ে মো. শরীফুল ইসলাম ও মো. হৃদয় ইসলামকে কেজি ৫০০ গ্রাম গাঁজা ও ১৯৮ পিস ইয়াবাসহ আটক করে। এসময় তাদের কাছ থেকে ৩ টি মোবাইল, ৫ টি সীমকার্ড ও ২ টি মেমোরীকার্ড জব্দ করা হয়।
এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে চারঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়েছে, উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃত মো. শরীফুল ইসলাম ও মো. হৃদয় ইসলাম (১৯) জিজ্ঞাসাবাদে জানায় তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজোসে মাদকদ্রব্য গাঁজা ও ইয়াবা অবৈধভাবে সংগ্রহ করে চারঘাট থানা এলাকার বিভিন্নস্থানে বিক্রি করে আসছে এবং উদ্ধারকৃত গাঁজা ও ইয়াবা বিক্রির উদ্দেশ্যে হলিদাগাছী নাওদারা গ্রামে নাওদারা থেকে জাফরপুর মোড়ে জনৈক মো. গিয়াস উদ্দিনের বাড়ির উত্তর পাশে অবস্থান করেছিল।
র‌্যাবের একটি গোয়েন্দা দল গোপন তথ্যের ভিত্তিতে অপারেশন পরিচালনা করে তাদের গ্রেফতার করে।

এ বিভাগের অন্যান্য সংবাদ