রাজশাহীতে উন্নয়নের বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী : লিটন

আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০১৭, ১১:৫৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


মতিহার থানা কৃষকলীগ কার্যালয় উদ্বোধন করেন নগর আ’লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলূ সরকারসহ নেতৃবৃন্দ-সোনার দেশ

মতিহার থানা কৃষক লীগের কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, প্রধানমন্ত্রীর আগমনে রাজশাহীবাসী প্রাণ ফিরে পেয়েছে। তিনি উন্নয়নের বার্তা উপহার দিয়ে গেছেন রাজশাহী অঞ্চলের জন্য। প্রধানমন্ত্রী উন্নয়ন ও গণতন্ত্রের রাজনীতিতে বিশ্বাসী। দেশের প্রতিটি অঞ্চলের মানুষের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীর আন্তরিকতার কোন অভাব নেই। আসন্ন মেয়র নির্বাচনে রাজশাহীতে নৌকা প্রতীককে জয়লাভ করাতে হবে। গতকাল শুক্রবার বিকেলে নগরীর ধরমপুরস্থ কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সাবেক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাংগঠনিক আদর্শ মেনে রাজনীতি করতে হবে। দলের মধ্যে কোন অপরাধীর ঠাঁই হবে না। বঙ্গবন্ধু দেশের অসহায় মানুষের শান্তির জন্য সংগ্রাম করে গেছেন। এখন আমাদের সামনের দিকে এগিয়ে যাওয়ার সময় এসেছে। কিন্তু বিএনপি-জামায়াত যতোই ষড়যন্ত্র করুক তাতে কোন সফলতা আসবে না। জঙ্গি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করে ক্ষমতায় আসা যায় না, তেমনি মানুষের ভালবাসা পাওয়া যায় না।
মতিহার থানা কৃষক লীগের সভাপতি আবদুল মালেকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, নগর আ’লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাবি অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার প্রমুখ। পরিচালনা করেন, মতিহার থানা আ’লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন, মতিহার থানা আ’লীগের নেতাকর্মীবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ