রাজশাহীতে উপজেলা পর্যায়ে অনুর্ধ্ব-১৫ বালক ফুটবল খেলোয়াড় বাছাই চলছে

আপডেট: জানুয়ারি ১৬, ২০২২, ১০:০৯ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


অনূর্ধ্ব-১৫ বালক ফুটবল খেলোয়াড় বাছাই চলছে। জেলার ৯ উপজেলায় ২০ জানুয়ারি পর্যন্ত এই বাছাই কার্যক্রম চলছে বলে রাজশাহী জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেন স্বক্ষরেত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

জানা গেছে- গত ১৫ জানুয়ারি থেকে শুরু হয়েছে অনুর্ধ্ব-১৫ বালক ফুটবল খেলোয়াড় বাছাই। পুঠিয়া ও চারঘাট উপজেলার পরে আজ (সোমবার) ১৭ জানুয়ারি বাঘা উপজেলায় খেলোয়াড় বাছাই অনুষ্ঠিত হবে। আগ্রহী খেলোয়াড়দেরকে ২ কপি পাসপোর্ট সাইজের ছবি, পিএসসি, জেএসসি’র মূল প্রবেশপত্র ও রেজিস্ট্রেশন কার্ডসহ উপস্থিত থাকার জন্য বিশেষ অনুরোধ জানিয়েছেন।

১৭ জানুয়ারি সোমবার সকাল ১০ টায় বাঘা উপজেলার বাঘা উচ্চ বিদ্যালয় মাঠ, ১৮ জানুয়ারি (মঙ্গলবার) সকাল ১০ টায় দুর্গাপুর উপজেলার দুর্গাপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ, একই দিনে বেলা ২ টা ৩০ মিনিটে পবা উপজেলার সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠ, ১৯ জানুয়ারি বুধবার সকাল ১০ টায় বাগমারা উপজেলার বাগমারা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ, একইদিনে বেলা ২ টা ৩০ মিনিটে মোহনপুর উপজেলার মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ, ২০ জানুয়ারি বৃহস্পতিবার সকাল ১০ টায় তানোর উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম, একইদিনে বেলা ২টা ৩০ মিনিটে গোদাগাড়ী উপজেলার মাটিকাটা কলেজ মাঠে খেলোয়াড় বাছাই করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ