রাজশাহীতে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সমসাময়িক বিষয় নিয়ে পুলিশের আইজিপি’র মতবিনিময়

আপডেট: জানুয়ারি ১, ২০২৪, ৭:১৩ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী সফর করলেন বাংলাদেশের পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম (বার), পিপিএম। এসময় তিনি রাজশাহীস্থ সকল পুলিশ ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাগণের সঙ্গে সমসাময়িক বিষয় নিয়ে মতবিনিময় করেন।

আইজিপি’র রাজশাহী সফর উপলক্ষে রোববার (৩১ ডিসেম্বর) বিকাল সাড়ে ৫ টায় তিনি শাহ্মখদুম বিমান বন্দর, রাজশাহীতে আগমন করলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান আরএমপি’র কমিশনার বিপ্লব বিজয় তালুকদার। এরপর আইজিপি রাজশাহী রেঞ্জ অফিসে পৌঁছালে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আনিসুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)। সেখানে আইজিপি’র সভাপতিত্বে রাজশাহীস্থ সকল পুলিশ ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাগণের মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও অপরাধ দমন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠানসহ সমসাময়িক বিষয় নিয়ে আলোচনা হয়। এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো. রশীদুল হাসান, পিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, রাজশাহী জেলার পুলিশ সুপার মো. সাইফুর রহমান, পিপিএমসহ রাজশাহীস্থ সকল পুলিশ ইউনিট প্রধানগণ।

Exit mobile version