রাজশাহীতে গ্রেফতার ৭২, মাদকদ্রব্য উদ্ধার

আপডেট: নভেম্বর ৭, ২০১৯, ১২:৫৫ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী জেলা ও মেট্রোপলিটন পুলিশ অভিযান চালিয়ে ৭২ জনকে গ্রেফতার করেছে। এসময় গ্রেফতারকৃতদের থেকে মাদকদ্রব্যও উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার জেলা ও নগর পুলিশের মুখপাত্র গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। আর মধ্যে জেলা পুলিশ ২৮ জন ও আরএমপি ৪৪ জনকে গ্রেফতার করেছ।
আরএমপির থানাগুলো ও ডিবি পুলিশের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ৬ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালী থানা ৫ জন, বেলপুকুর, শাহমখদুম ও এয়ারপোর্ট থানা ৩ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৭ জন, কর্ণহার থানা ২ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে গ্রেফতার করে। যার মধ্যে ১৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৪ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে।
অন্যদিকে, রাজশাহী জেলা পুলিশ ২৮ জনকে গ্রেফতার করে। জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশের মধ্যে গোদাগাড়ী মডেল থানা ৮ জন, তানোর থানা ২ জন, মোহনপুর থানা ৪ জন, পুঠিয়া থানা ৫ জন, দূর্গাপুর থানা ৩ জন, চারঘাট মডেল থানা ২ জন, বাঘা থানা ৪ জনকে গ্রেফতার করে। যার মধ্যে ২০ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ৫জনকে মাদকদ্রব্যসহ ৩ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে পুলিশের এই কর্মকর্তা জানান।