রাজশাহীতে গ্রেফতার ৭৮, মাদকদ্রব্য উদ্ধার

আপডেট: জানুয়ারি ২৯, ২০২০, ১২:১৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী জেলা, নগর ও ডিবি পুলিশের পৃথক অভিযানে রাজশাহীতে ৭৮ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় গ্রেফতারকৃত ব্যক্তিদের থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে আদালতে প্রেরণ করা হয়েছে।
নগরীর থানা ও ডিবি পুলিশ নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৪৭ জনকে গ্রেফতার করেছে। বোয়ালিয়া মডেল থানা থেকে ১০ জন, রাজপাড়া থানা থেকে ২ জন, চন্দ্রিমা থানা থেকে ৪ জন, মতিহার থানা থেকে ৯ জন, কাটাখালী থানা থেকে ৫ জন, বেলপুকুর থানা থেকে ৩ জন, শাহমখদুম থানা থেকে ২ জন, পবা থানা থেকে ৪ জন, কাশিয়াডাঙ্গা থানা থেকে ৪ জন, কর্ণহার থানা থেকে ১ জন ও ডিবি পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে।
যার মধ্যে ২৩ জন ওয়ারেন্টভুক্ত আসামী, মাদকদ্রব্যসহ ১১ জন ও অন্যান্য অপরাধে ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাজমুল ইসলাম সাগরকে ৫ দশমিক ৫ গ্রাম হেরোইন, শ্রী সাধন কুমার দাসকে ৬৮ পিস ইয়াবা ট্যাবলেট, রায়হানকে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট, রতনকে ৬ গ্রাম হেরোইন, হাসমত আলীকে ১১ গ্রাম হেরোইন, মামুনুর রশিদ মামুনকে ৭ বোতল ফেন্সিডিল, মোতালেব মোল্লা, রাজু হোসেনকে ৫০ গ্রাম গাঁজা, আলতাব হোসেনকে ১০০ গ্রাম গাঁজা, মিলনকে ৩ দশমিক ৮ গ্রাম হেরোইন, ডালিমকে ৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়।
অন্যদিকে, জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৩১ জনকে গ্রেফতার করেছে। গোদাগাড়ী মডেল থানা থেকে ৫ জন, তানোর থানা থেকে ৩ জন, মোহনপুর থানা থেকে ৪ জন, পুঠিয়া থানা থেকে ৩ জন, বাগমারা থানা থেকে ৩ জন, দূর্গাপুর থানা থেকে ২ জন, চারঘাট মডেল থানা থেকে ৪ জন, বাঘা থানা থেকে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।
যার মধ্যে ২১ জন ওয়ারেন্টভুক্ত আসামি ও মাদকদ্রব্যসহ ৩ জন ও ৭ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়। মাসুমকে ১৭গ্রাম হেরোইন ও ৮পিস ইয়াবা, মতিউর রহমান মতিকে ও মোস্তফাকে ৩০গ্রাম হেরোইন এবং জেলা গোয়েন্দা শাখা পুলিশ গোদাগাড়ী থানা এলাকা থেকে ৩০গ্রাম হেরোইন জব্দ করে।