রাজশাহীতে গ্রেফতার ৯০, মাদকদ্রব্য উদ্ধার

আপডেট: ফেব্রুয়ারি ২, ২০২০, ১২:৫৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহী জেলা, নগর ও ডিবি পুলিশের পৃথক অভিযানে রাজশাহীতে ৯০ জনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় গ্রেফতারকৃত ব্যক্তিদের থেকে মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে আদালতে প্রেরণ করা হয়েছে।
নগরীর থানা ও ডিবি পুলিশ নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৩৯ জনকে গ্রেফতার করেছে। বোয়ালিয়া মডেল থানা থেকে ৯ জন, রাজপাড়া থানা থেকে ১ জন, চন্দ্রিমা থানা থেকে ৬ জন, মতিহার থানা থেকে ৫ জন, কাটাখালী থানা থেকে ১ জন, বেলপুকুর থানা থেকে ১ জন, শাহমখদুম থানা থেকে ২ জন, এয়ারপোর্ট থানা থেকে ১ জন, পবা থানা থেকে ৫ জন, কাশিয়াডাঙ্গা থানা থেকে ৩ জন, কর্ণহার থানা থেকে ৪ জন ও ডিবি পুলিশ ১ জনকে গ্রেফতার করেছে।
যার মধ্যে ১৯ জন ওয়ারেন্টভুক্ত আসামি, মাদকদ্রব্যসহ ৯ জন ও অন্যান্য অপরাধে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। জিনারুল ইসলামকে ৭৯২ পিস ইয়াবা ট্যাবলেট, মামুন ইসলামকে ৪ গ্রাম হেরোইন, আল-আমিন আল মামুনকে ১০০ গ্রাম হেরোইন, মনির সরদারকে ১ গ্রাম হেরোইন, আলামিনকে ৫০ গ্রাম হেরোইন ও ২০০ পিস ইয়াবা ট্যাবলেট, নাজমুল ইসলাম, শান্ত আলী ও শাকিল আলীকে ২০ লিটার দেশীয় তৈরি চোলাইমদ, মানিককে ২০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।
অন্যদিকে, জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৫১ জনকে গ্রেফতার করেছে। গোদাগাড়ী মডেল থানা থেকে ৪ জন, তানোর থানা থেকে ৩ জন, মোহনপুর থানা থেকে ৩ জন, পুঠিয়া থানা থেকে ৬ জন, বাগমারা থানা থেকে ১৭ জন, দূর্গাপুর থানা থেকে ৩ জন, চারঘাট মডেল থানা থেকে ১১ জন, বাঘা থানা থেকে ৪ জনকে গ্রেফতার করেছে।
যার মধ্যে ২৯ জন ওয়ারেন্টভুক্ত আসামি ও মাদকদ্রব্যসহ ৯ জন ও ১৩ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়। সেলিম হোসেনকে ১০পিস ইয়াবা, মেহের আলীকে ও সাদ্দাম মোল্লাকে ১গ্রাম হেরোইন, শাহিন রেজা ও নয়ন সরদারকে ১০পিস ইয়াবা, শ্রী নকুল কুমার হালদারকে ১০গ্রাম গাঁজা, আকতার হোসেনকে ১৫গ্রাম গাঁজা, লৎফর রহমানকে ৫০গ্রাম গাঁজা, কামাল হোসেনকে দশমিক ৫০গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ