রাজশাহীতে চাঁদাবাজি মামলার পলাতক আসামি গ্রেফতার

আপডেট: মার্চ ১৮, ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি) এর মহানগর ডিবি পুলিশ অভিযান চালিয়ে রাজপাড়া থানার চাঁদাবাজি মামলার এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে। মঙ্গলবার (১৬ মার্চ) বোয়ালিয়া মডেল থানার রাজিব চত্বর এলাকা থেকে আসামি আল-ইমরান ওরফে শেখ ইমরান মিয়াকে গ্রেফতার করা হয়।
আসামি রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুর গ্রামের আব্দুল ওয়াদুদ মিয়ার ছেলে। তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে, আসামি বহরমপুর দাশপুকুর এলাকা ও আশে-পাশের এলাকার বিভিন্ন ঠিকাদার প্রতিষ্ঠানের নিকট থেকে হত্যার হুমকি প্রদান ও বিভিন্ন প্রকার ভয়-ভীতি প্রর্দশন করে চাঁদাবাজি করে। সে তার নিজস্ব ক্যাডার বাহিনী তৈরি করে সন্ত্রাসী কার্যক্রম এর মাধ্যমে এলাকায় চাঁদাবাজি করে আসছিলো। স্থানীয় লোকজন তার বিরুদ্ধে কথা বলার সাহস পেত না। রাজপাড়া থানায় গত ৩ ফেব্রুয়ারি ২০২১ একটি নিয়মিত মামলা হয়। মামলার পর আসামি আত্মগোপনে গিয়েও সে তার কার্যক্রম নিজস্ব ক্যাডার বাহিনী দিয়ে পরিচালনা করে আসছিলো।
বিষয়টি ডিবি পুলিশের নজরে আসলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের নির্দেশনায় এবং উপ-পুলিশ কমিশনার (ডিবি) এর সার্বিক তত্বাবধানে মহানগর ডিবি পুলিশ এর একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামিকে গ্রেফতার করে।

এ বিভাগের অন্যান্য সংবাদ