রাজশাহীতে ট্রেন বন্ধ, টিকিটের টাকা ফেরৎ নিচ্ছেন যাত্রীরা

আপডেট: জুন ১১, ২০২১, ৯:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


করোনাভাইরাস সংক্রমণ রোধে রাজশাহীতে শুক্রবার (১১ জুন) বিকেল থেকে কঠোর লকডাউন। এসময় রাজশাহী থেকে বিভিন্ন গন্তব্যের সব যাত্রীবাহী ট্রেন সাতদিন বন্ধ থাকবে।
বাংলাদেশ রেলওয়ে অধিদপ্তরের পরিচালক (জনসংযোগ) মোহাম্মদ সফিকুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।
এর আগে ট্রেনে ভ্রমণের জন্য অনেক যাত্রীই কেটেছিলেন অগ্রিম টিকিট। কিন্তু ট্রেন বন্ধের খবরে শুক্রবার সকাল থেকেই রাজশাহী রেলওয়ে স্টেশনে টাকা ফেরত নেওয়া যাত্রীরা ভিড় করছে। কাউন্টার থেকে কিছুযাত্রী টাকা ফেরত পেলেও অনেক যাত্রী তা পাননি।
প্রণয় কুমার। তিনি বনলতা ট্রেনের টিকিট কেটেছিলেন ১২ জুন সকালের। তিনি টিকিট ফেরত নিতে এসে বলেন, ‘রেলওয়ে স্টেশন থেকে ঘোষণা দেওয়া হচ্ছে টাকা ফুরিয়ে গেছে, আগামী রোববার আসতে বলা হচ্ছে। এ লকডাউনের মধ্যে কীভাবে আসা-যাওয়া করবো।
মেহেদী হাসান নামের অপরযাত্রী বলেন, আমি বনলতা ট্রেনের টিকিট কেটেছিলাম। তবে লকডাউন দেয়ায় ঢাকা যাওয়া হলো না। কাউন্টারে টিকিট দিয়ে টাকা ফেরৎ নিয়েছি।
রাজশাহী রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক আবদুল করিম বলেন, রাজশাহী সিটি করপোরেশনকে লকডাউন ঘোষণা করা হয়েছে। তাই রেলওয়ে কর্তৃপক্ষ শুক্রবার বিকেল থেকে রাজশাহী স্টেশনের ট্রেনগুলো চলাচল বন্ধ করে দিয়েছে। তবে পাবনার ঈশ্বরদী থেকে চলবে ট্রেন। যাত্রীদের আজকে টাকা ফেরৎ দেওয়া হয়েছে। আগামী রোববার থেকে ১৫ জুন পর্যন্ত স্টেশনে টাকা ফেরৎ দেওয়া হবে। তবে কিছু সীমাবদ্ধতার কারণে তাঁরা অনলাইনে টিকিটের টাকা ফেরৎ দিতে পারছেন না।

এ বিভাগের অন্যান্য সংবাদ