রাজশাহীতে দলিত ও সমতলের আদিবাসী বিষয়ক সাংবাদিক ফোরাম গঠন

আপডেট: জুন ২৮, ২০২২, ৯:৫৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীতে দলিত ও সমতলের আদিবাসী বিষয়ক সাংবাদিক ফোরামের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (২৮ জুন) বিকেলে নগরীর একটি হোটেলে রাজশাহী বিভাগে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালায় আহ্বায়ক কমিটি গঠনের মাধ্যমে এ ফোরামের আত্মপ্রকাশ ঘটে।

সভায় সর্বসম্মতিক্রমে বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক কাজী শাহেদকে আহ্বায়ক করে ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। এছাড়াও সমকালের নবীউর রহমান পিপলু ও যমুনা টেলিভিশনের শফিক ছোটনকে যুগ্মআহ্বায়ক এবং যুগান্তরের মনোয়ার হোসেন জুয়েলকে সদস্য সচিব করা হয়। আহ্বায়ক কমিটি আগামী ছয় মাসের মধ্যে একটি সাধারণ সভার মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে বলে সভায় সিদ্ধান্ত হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, এনটিভির শ.ম সাজু, চ্যানেল আই’র আবু সালে মো. ফাত্তাহ, ইত্তেফাকের মোহা. আনিসুজ্জামান, দেশ রূপান্তরের আহসান হাবীব অপু, এসএ টিভির জিয়াউল গনি সেলিম, একুশে টিভির বদরুল হাসান লিটন, বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের শরীফ সুমন, একাত্তর টিভির একেএস রোকন, জনকন্ঠের মুন্ডা কালীদাস রায়, গ্লোবাল টিভির রওনক আরা জেসমীন, বাংলার জনপদের মাসুমা ইসলাম।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের চেয়ারম্যান সৈয়দ বোরহান কবীর, গ্লোবাল টেলিভিশনের প্রধান নির্বাহী সৈয়দ ইশতিয়াক রেজা, হেকস-ইপার’র প্রোজেক্ট ম্যানেজার ইশরাত জাহান বিজু।

এ বিভাগের অন্যান্য সংবাদ