রাজশাহীতে নির্মিত ভিন্ন ধারার ‘পটু’ সিনেমা দেখলেন রাসিক মেয়র

আপডেট: মে ২৪, ২০২৪, ১০:৩২ অপরাহ্ণ

প্রদর্শনীর শুরুতে নির্মাতা ও শিল্পী-কলাকুশলীরা আ’লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ফুলেল শুভেচ্ছা জানান

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীতে নির্মিত ভিন্ন ধারার সিনেমা ‘পটু’ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৪ মে) রাতে নগরীর গ্র্যান্ড রিভারভিউ হোটেলের সিনেপ্লেক্সে পটু সিনেমা দেখেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। প্রদর্শনীর শুরুতে নির্মাতা ও শিল্পী-কলাকুশলীরা রাসিক মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় রাসিক মেয়র তাদের সাথে কুশল বিনিয়য় করেন। এ সময় আহমেদ হুমায়ূন, প্রধান চরিত্র ইভান সাইর সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটি মুক্তি পেয়েছে গত ১০ মে। ছবিটি পরিচালনা করেছেন সংগীত পরিচালক আহমেদ হুমায়ূন। প্রধান চরিত্রে অভিনয় করছেন ইভান সাইর, আফরা সাইয়ারা ও শোয়েব মনির।এর মাধ্যমে ইভান সাইর ও আফরা সাইয়ারা চলচ্চিত্রে অভিষেক করেন। ‘পটু’ মূলত ক্রাইম থ্রিলার একটি সিনেমা। এর অভিনয় শিল্পীরা নতুন। পদ্মাপাড় রাজশাহীর স্থানীয় শিল্পীদের নিয়ে নির্মাণ হয়েছে ছবিটি।

রাজশাহীর ভীষণ দুর্গম এলাকা চরখানপুরে টানা ২২ দিন শুটিং হয়েছে ছবিটির। এ ছাড়া রাজশাহী শহর ও নওগাঁয় হয়েছে কিছু শুটিং। চর, চরের জীবন নিয়ে এগিয়েছে ‘পটু’র গল্প। ঢাকার চারজন অভিনয়শিল্পী আছেন এতে। এটি ২০২৪ সালের ১০ মে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version