রাজশাহীতে নৌকাডুবিতে দুই শিক্ষার্থী নিখোঁজ

আপডেট: September 25, 2020, 9:45 pm

নিজস্ব প্রতিবেদক ও পবা প্রতিনিধি:


রাজশাহীতে নৌকাডুবির ঘটনায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া সূচনা নামের এক ছাত্রীসহ দুজন নিখোঁজ রয়েছেন। এই নৌকাডুবির ঘটনা ১ জনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামে

বাবার সাথে নিঁখোজ সূচনা

ক) হাসপাতালে ভর্তি করা হয়েছে ইসতিয়াক আহম্মেদকে (২৭)।শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে রাজশাহীর পবার উপজেলার সোনাইকান্দি পদ্মা নদীতে ইঞ্জিনচালিত নৌকা ডুবির ঘটনা ঘটে। নিখোঁজ সূচনা আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ বাংলাদেশ বিবিএ’র তৃতীয় বিভাগের শিক্ষার্থী। আর নিখোঁজ রিমন (১৪)। সে অষ্টম শ্রেণি ছাত্র বলে স্বজনরা জানায়।
জানা গেছে, বিকেলে পদ্মায় নিখোঁজ দুজনসহ মোট ১৩ জন একটি ইঞ্জিনচালিত নৌকায় নদী ভ্রমণের জন্য উঠে। তারা কিছুক্ষণ নৌকায় ঘুরেছে নদীতে। বিকেল সাড়ে ৫টার দিকে নৌকাটি পদ্মার সোনাইকান্দি এলাকায় পানি উঠে ডুবে যায়। এসময় স্থানীয় লোকজনের সহায়তায় ও সাঁতরে তীরে এসে পৌঁছায় ১১ জন যাত্রী। বাকি দু’জন এখনো নিখোঁজ রয়েছেন।
রাজশাহীর ফায়ার সাভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক জাকির হোসেন বলেন, শুক্রবার একই পরিবারের ১৩ জন যাত্রী নিয়ে একটি ছোট ইঞ্জিনচালিত নৌকা পদ্মা নদীতে ঘুরছিল। এসময় নদীতে ডুবে যায়। এর মধ্যে দুজন নিখোঁজ রয়েছে। তাদের উদ্ধারের চেষ্টা চলছে।
তিনি বলেন, এছাড়া উদ্ধারকৃতদের মধ্যে দু’জনে অবস্থা আশঙ্কাজনক। নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দল কাজ করছে। রাত সাড়ে ৮ টা পর্যন্ত উদ্ধার অভিযান অব্যহত রয়েছে।