রাজশাহীতে প্রতারণা, ঢাকায় গ্রেপ্তার

আপডেট: মে ২৫, ২০২৪, ১০:৪৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীতে অর্থ আত্মসাৎ ও প্রতারণা মামলার মূল হোতাসহ ৩ আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে র‌্যাব-৫ ও র‌্যাব-১০ এর যৌথ দল অভিযান চালিয়ে ঢাকার কেরানীগঞ্জের ধলেশ্বরী টোল প্লাজার মাওয়া-ঢাকা এক্সপ্রেসওয়ে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদের রাজশাহীতে নেওয়া হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন ফরিদপুরের ভাঙ্গা উপজেলার দেওরা গ্রামের বজলু শেখের ছেলে নিজাম শেখ (৩৮), একই উপজেলার নুরুল্লাগঞ্জ গ্রামের হাবিবুর রহমানের ছেলে হোসেন (৩৪) ও মাদারীপুরের রাজৈর উপজেলার কৃষ্ণদী এলাকার রমনী চন্দ্র পালের ছেলে আনন্দ চন্দ্র পাল (৪২)।

শনিবার (২৫ মে) র‌্যাব-৫ সদর দপ্তরের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মুনীম ফেরদৌস এতথ্য নিশ্চিত করে জানান, র‌্যাব-৫ সদর কোম্পানি রাজশাহী ও র‌্যাব-১০ ফরিদপুরের একটি দল গত বৃহস্পতিবার (২৩ মে) বেলা ১১টার দিকে ঢাকার কেরানীগঞ্জের ধলেশ্বর টোল প্লাজার মাওয়া-ঢাকা এক্সপ্রেসওয়েতে অভিযান চালায়। এ সময় রাজশাহীর বোয়ালিয়া থানার এজাহারনামীয় পলাতক আসামি ও একটি চিহ্নিত প্রতারক চক্রের মূল হোতাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা দীর্ঘদিন পরস্পর যোগসাজশে দেশের বিভিন্ন এলাকায় প্রতারণার মাধ্যমে জনসাধারণের বিপুল অর্থ আত্মসাৎ ও প্রতারণার কথা স্বীকার করেন। জিজ্ঞাসাবাদ শেষে রাজশাহীতে নিয়ে এসে তাদের বোয়ালিয়া মডেল থানায় হস্তান্তর করা হয়। পরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version