রাজশাহীতে ফুটবলের ঐতিহ্য ফিরিয়ে আনা হবে : লিটন

আপডেট: জুলাই ৩১, ২০১৭, ১:৩২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন সাবেক মেয়র এএইচএম খায়রুজ্বজামান লিটন । এসময় উপস্থিত ছিলেন জেলা ও নগর আ’লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ ও ডাবলু সরকারসহ অতিথিরা-সোনার দেশ

নগরীতে স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠানে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ও নগর সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন বলেছেন, রাজশাহীতে ফুটবল খেলার ঐতিহ্য ফিরিয়ে আনা হবে। রাজশাহীর ছেলেরা খেলাধুলার প্রতি আগ্রহী হয়েছে। দেশের বাইরে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সুনাম অর্জন করছে। গতকাল রোববার রাত ৮টায় নগরীর চন্ডিপুর প্রেসক্লাব মাঠে চন্ডিপুর রূপালি সংঘের উদ্যোগে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।
সাবেক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী শহরের বিভিন্ন এলাকায় ফুটবল ও ক্রিকেট খেলার জন্য টুর্নামেন্টের আয়োজন দেখা যায়। যা এ অঞ্চলের জন্য প্রশংসনীয়। শুধু শিক্ষানগরী নয়, নগরীর সবদিক দিয়ে এগিয়ে যাচ্ছে। আমি মেয়র (লিটন) থাকাকালীন সময়ে রাজশাহীর উন্নয়নের সঙ্গে সঙ্গে খেলাধুলার জন্য বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করা হয়েছিল। এখন কি অবস্থা নগরবাসী তা বুঝতেই পারছেন ?
অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, নগর আ’লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সোহরাব হোসেন। টুর্নামেন্টের আয়োজন করেন, রুবেল হোসেন। ডে-নাইট টুর্নামেন্ট খেলায় ১০০ টি দল অংশগ্রহণ করেন । এতে সভাপতিত্ব করেন, ৭ নম্বর ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক বেলাল হোসেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ