রাজশাহীতে বিনিয়োগে প্রশিক্ষণ দেবে বিএসইসি

আপডেট: জুলাই ২১, ২০১৭, ১২:৫৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহীর বিনিয়োগকারিদের প্রশিক্ষণ দেবে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন। শনিবার রাজশাহীর মনলাইন গার্ডেন কনভেনশন সেন্টারে বিনিয়োগ শিক্ষা মেলা এবং বিনিয়োগকারী ও উদ্যোক্তা কনফারেন্সের আয়োজন করা হবে। গতকাল বৃহস্পতিবার বিকেলে রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভা কক্ষে সংবাদ সম্মেলনে এ তথ্য জানায় আয়োজকরা।
তারা জানায়, দেশব্যাপি বিনিয়োগ শিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে রাজশাহীতে এ শিক্ষা মেলার আয়োজন করেছেন। এ মেলা উদ্বোধন করবেন বিএসইসির চেয়ারম্যান ড. এম খায়রুল হোসেন। স্থানীয় বিনিয়োগকারীদের বিনিয়োগ শিক্ষা প্রদান, স্থানীয় উদ্যোক্তাদের পুঁজিবাজার থেকে পুঁজি উত্তোলনের পদ্ধতি এবং উত্তেলিত পুঁজি রাজশাহীর শিল্পোন্নয়নে ব্যবহার ও প্রাসঙ্গিক ধারণা প্রদান করা হবে এই শিক্ষা মেলায়। যা রাজশাহীর বিনিয়োগকারীদের জন্য অসামান্য অবদান রাখবে বলে আশা করছেন আয়োজকরা।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ে শোনান, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের টেকনিক্যাল কমিটির নির্বাহী পরিচালক মাহবুবুল আলম। এসময় উপস্থিত ছিলেন, উপপরিচালক জুবায়ের উদ্দিন ভূইয়া, নির্বাহী পরিচালক সাইফুর রহমান, উপপরিচালক ওহিদুল ইসলাম, সহকারি পরিচালক বনি ইয়ামীন ও সিনিয়র ম্যানেজার রনি ইসলাম।

এ বিভাগের অন্যান্য সংবাদ