রাজশাহীতে বিভিন্ন অপরাধে ৫৫ গ্রেফতার

আপডেট: জানুয়ারি ১২, ২০২০, ১:১৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


রাজশাহীতে পুলিশের নিয়মিত অভিযানে গতকাল বিভিন্ন অপরাধে ৫৫ জনকে গ্রেফতার করা হয়েছে। এরমধ্যে জেলা পুলিশ ২১ জনকে ও মহানগর পুলিশ ৩৪জনকে গ্রেফতার করে। শুক্রবার গভীর রাত থেকে শনিবার সকাল থেকে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতারের পাশাপাশি মাদকদ্রব্য জব্দ করা হয়। শনিবার দুপুরে আদালতে পাঠালে তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ প্রদান করা হয়।
জেলা ও মহানগর পুলিশের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৩ জন, তানোর থানা ৩ জন, মোহনপুর থানা ১ জন, পুঠিয়া থানা ৪ জন, দুর্গাপুর থানা ৩ জন, চারঘাট মডেল থানা ৪ জন, বাঘা থানা ৩ জনকে আটক করে। এর মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ৫ জনকে মাদকদ্রব্যসহ একজনকে অন্য মামলায় গ্রেফতার করা হয়। দুর্গাপুর থানা পুলিশ ১নম্বর মো. হুমায়ন কবির ওরফে রকেট (৪৫), ২নম্বর মো. মজনু রহমান (৩৫) এবং ৩নম্বর মো. ইস্তাজ আলী প্রাং(৪৫) কে ১ গ্রাম হেরোইন এবং ৭পিস ইয়াবাসহ আটক করে। চারঘাট মডেল থানা পুলিশ ১নম্বর মোসা. চায়না বেগম (৩০) কে ৬ বোতল ফেন্সিডিলসহ আটক করে। বাঘা থানা পুলিশ ১নম্বর মো. সাত্তার আলী (৪৫) কে ১০ লিটার চোলাইমদসহ আটক করে।
অন্যদিকে নগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৬ জন, রাজপাড়া থানা ৫ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালী থানা ২ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ৭ জন, পবা থানা ৩ জন ও কাশিয়াডাঙ্গা থানা ৩ জনকে আটক করে। এর মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্য অপরাধে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া থানা পুলিশ সুজন (২১) কে ১৬ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ রাব্বী (১৯) ও শাহীন (৩৩) কে ৩৫ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ নজরুল ইসলাম ওরফেনজু (২২) কে ৫ বোতল ফেন্সিডিল ও ৭ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালী থানা পুলিশ লাল চাদ ওরফে বাদশা মিয়া(৩৫) কে ৭ বোতল ফেন্সিডিলসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ শাহাদত হোসেন (৩৩) কে ৫০ গ্রাাম গাঁজাসহ আটক করে। পবা থানা পুলিশ আব্দুর রাজ্জাক(৪৮) কে ৯ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে ও কাশিয়াডাঙ্গা থানা পুলিশ পারভীন খাতুন (৩৬) কে ৬ গ্রাম হেরোইনসহ আটক করে।