রাজশাহীতে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সকলকে রাসিক মেয়রের ধন্যবাদ জ্ঞাপন

আপডেট: অক্টোবর ৯, ২০২১, ১০:২৮ অপরাহ্ণ


নিজস্ব প্রতিবেদক:


রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহীতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষস্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

ধন্যবাদ জানিয়ে এক বিবৃতিতে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বলেন, ৪ থেকে ৬ অক্টোবর রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এবং ১, ২ ও ৯ অক্টোবর রাজশাহীতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে। ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করায় রাজশাহী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে অভিনন্দন জানাচ্ছি।

একইসঙ্গে ভর্তিচ্ছু ও তাদের অভিভাবকদের নিরাপত্তা নিশ্চিতসহ সার্বিক সহযোগিতা প্রদান করায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ, রাজশাহী জেলা প্রশাসন, রেলওয়ে কর্তৃপক্ষ, রাজশাহী মহানগর মেস মালিক সমিতি, রাজশাহী আবাসিক হোটেল মালিক সমিতি, রাজশাহী বাস মালিক সমিতি, শহীদ কামারুজ্জামান ও জাহানারা জামান ফাউন্ডেশন, রাজশাহী মহানগর ও রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, রেলওয়ে শ্রমিক লীগ সহ সংশ্লিষ্ট সকলকে এবং রাজশাহী মহানগরবাসীকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

এ বিভাগের অন্যান্য সংবাদ