রাজশাহীতে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২২, ১১:০২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদেক:


রাজশাহীর কাঁটাখালী পৌরসভার শ্যামপুরে ক্রয়ক্রত সম্পত্তি উদ্ধার এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগি পরিবার। রোববার (১৩ ফেব্রুয়ারি) দুপুর সোয়া ১টায় নগরীর কুমারপাড়াস্থ একটি বাড়িতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

লিখিত বক্তব্যে সম্পত্তির মালিক শ্যামপুর থান্দারপাড়ার বাসিন্দা আইনাল হক এর স্ত্রী দিলারা বেগম জানান, শ্যামপুরের মৃত পচাই মন্ডলের ছেলে আব্দুস সাত্তার ও তার স্ত্রী রমেছা বেগমের থেকে পবা উপজেলার, শ্যামপুর মৌজার আর.এস খতিয়ান ৩০৩ ও ৩০২, আর.এস দাগ নং- ৩৪৩ ও ৩৫২ থেকে ২০০৪ ও ২০১৮ সালে মোট দশমিক ০৪৩২ সহস্রাশ জমি ক্রয় করেন।

যার মধ্যে ভিটা (বাড়ি) ও মাটিয়াল জমি রয়েছে। সম্পত্তি ক্রয় করে নিজ নামে নাম জারি ও হালসন নাগাদ খাজনা পরিশোধ করেছেন। কিন্তু এখন আব্দুস সাত্তার তার ছেলের বউ মোক্তার হোসেনের স্ত্রী রোজিনা বেগমকে দিয়ে তার সম্পত্তি দখল করে নেয়ার জন্য তাদের নামে বিভিন্ন ধরনের মামলা দায়ের করেছেন। যা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত।

তিনি আরো জানান, আব্দুস সাত্তার ও তার স্ত্রী তার নিকট জমি বিক্রি করেছেন। তার প্রমাণও রয়েছে। এ অবস্থায় সাত্তার নিজে তাদের বিরুদ্ধে কোন প্রকার মামলা করতে পারছেন না। নিজে দোষি হওয়ার ভয়ে এখন ছেলের বউকে দিয়ে প্রতিবন্ধি নাতনীর দোহাই তুলে বিক্রিকৃত সম্পত্তি জোর করে নিজ দখলে রাখার জন্য অপচেষ্টা চালাচ্ছেন। রোজিনা অত্যন্ত চতুর নারী। তিনি নিজ মেয়ের নামে মিথ্যা নাটক সাজিয়ে ধর্ষণ চেষ্টার মতো মিথ্যা মামলা দিয়ে ভয় দেখিয়ে সম্পত্তি দখল নেয়ার অপচেষ্ঠা চালাচ্ছে।

এসময় তারা ক্রয়কৃত সম্পত্তির দখল এবং সকল প্রকার মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। সেই সাথে সম্পত্তি দখলে নিয়ে দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ভাতিজা নওশাদ আলী ভোলা, এমরান হোসেন, জলি ও শরিয়ত।

এ বিভাগের অন্যান্য সংবাদ