রাজশাহীতে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

আপডেট: নভেম্বর ১২, ২০১৯, ১:১৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক


নগরীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে নগর আ’লীগের সিনিয়র সহসভাপতি শাহীন আক্তার রেণী, সাধারণ সম্পাদক ডাবলু সরকারসহ যুবলীগের নেতৃবৃন্দ-সোনার দেশ

রাজশাহী জেলা ও মহানগর যুবলীগ বিভিন্ন আয়োজনে ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে। গতকাল সোমবার সকালে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কুমারপাড়া নগর আওয়ামী লীগের কার্যালয়ের পাশে স্বাধীনতা চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতা এবং যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী ও নগর যুবলীগের নেতৃবৃন্দ।
রাজশাহী আ’লীগ সহ-সভাপতি শাহীন আক্তার রেণী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে প্রতিষ্ঠাবার্ষিকী কর্মসূচির উদ্বোধন করেন। এরপর মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
নগর যুবলীগের সভাপতি রমজান আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সঞ্চালনা করেন নগর যুবলীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন বাচ্চু। অনুষ্ঠানে মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশাসহ অন্যান্য নেতৃবন্দ ও যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
অন্যদিকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা যুবলীগ বিভিন্ন কর্মসূচি পালন করেছে। কর্মসূচির অংশ হিসেবে সকাল ৭ টায় লক্ষ্মীপুর জেলা যুবলীগ কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করেন। সকাল ১১টায় জাতীর পিতা শেখ মুজিবুর রহমান ও যুবলীগ প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। এরপর ফেস্টুন ও বেলুন উড়ানো শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
রাজশাহী জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগ’র সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। আরো উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সভাপতি আলমগীর মোর্শোদ রন্জু, বেলাল হোসেন, আনোয়ার হোসেন মাহমুদ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, জেলা যুবলীগ’র ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু।
শেষে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দোয়া ও কেক কাটা হয়।