রাজশাহীতে শপথ নিলেন তৃতীয় ও চতুর্থ ধাপে নবনির্বাচিত চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানবৃন্দ

আপডেট: জুন ২৫, ২০২৪, ৯:৪১ অপরাহ্ণ

রাজশাহীতে শপথ নিলেন তৃতীয় ও চতুর্থ ধাপে নবনির্বাচিত চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানবৃন্দ
নিজস্ব প্রতিবেদক:


ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ও চতুর্থ ধাপে রাজশাহী বিভাগের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা শপথ গ্রহণ করেছেন। মঙ্গলবার (২৫ জুন) দুপুরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে তাদের শপথবাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।

শপথগ্রহণ শেষে নবনির্বাচিত জনপ্রতিনিধিদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। একই সঙ্গে প্রশাসন ও উপজেলা পরিষদের জনপ্রতিনিধিদের সমন্বয়ে মানুষের সেবা ও উন্নয়নে কাজ করে যাওয়ার আহ্বান জানানো বিভাগীয় কমিশনার।

এ সময় আরও উপস্থিত ছিলেন, রাজশাহী বিভাগের স্থানীয় সরকার পরিচালক পারভেজ রায়হান, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন।
এই বিভাগের তৃতীয় ও চতুর্থ ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানরা হলেন, রাজশাহী জেলার পবা উপজেলায় চেয়ারম্যান পদে ফারুক হোসেন ডাবলু, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ফরিদুল ইসলাম রাজু ও ভাইস চেয়ারম্যান (নারী) পপি খাতুন। মোহনপুর উপজেলায় চেয়ারম্যান পদে আফজাল হোসেন বকুল, ভাইস চেয়ারম্যান (পুরুষ) বিন বিল্লাহ ও ভাইস চেয়ারম্যান (নারী) হাবিবা বেগম।

রাজশাহী জেলার চারঘাট উপজেলায় চেয়ারম্যান পদে কাজী মাহমুদুল হাসান, ভাইস চেয়ারম্যান (পুরুষ) কাজী ফিরোজ আহমেদ ও ভাইস চেয়ারম্যান (নারী) জমেলা বেগম এবং বাঘা উপজেলায় চেয়ারম্যান পদে লায়েব উদ্দীন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) আব্দুল মোকাদ্দেস ও ভাইস চেয়ারম্যান (নারী) রিনা খাতুন।

নওগাঁ জেলার রানীনগর উপজেলায় চেয়ারম্যান পদে রাহিদ সরদার, ভাইস চেয়ারম্যান (পুরুষ) প্রদ্যুত কুমার প্রামানিক ও ভাইস চেয়ারম্যান (নারী) রুমা বেগম এবং আত্রাই উপজেলায় চেয়ারম্যান পদে এবাদুর রহমান প্রামানিক, ভাইস চেয়ারম্যান (পুরুষ) হাফিজুল ইসলাম ও ভাইস চেয়ারম্যান (নারী) ফেরদৌসী ইয়াসমিন চৌধুরী।

নওগাঁ সদর উপজেলায় চেয়ারম্যান পদে মাহবুবুল হক, ভাইস চেয়ারম্যান (পুরুষ) রেজাউল করিম ও ভাইস চেয়ারম্যান (নারী) পারভীন আকতার এবং মান্দা উপজেলায় চেয়ারম্যান পদে তোফাজ্জল হোসেন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) উত্তম কুমার সরকার ও ভাইস চেয়ারম্যান (নারী) আরফানা বেগম। মহাদেবপুর উপজেলায় চেয়ারম্যান পদে মাসুদুর রহমান, ভাইস চেয়ারম্যান (পুরুষ) আহসান হাবিব ও ভাইস চেয়ারম্যান (নারী) মার্জিয়া সুলতানা।

নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলায় চেয়ারম্যান পদে মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) রেজাউল করিম ও ভাইস চেয়ারম্যান (নারী) চামেলী বেগম এবং গুরুদাসপুর উপজেলায় চেয়ারম্যান পদে আহম্মদ আলী, ভাইস চেয়ারম্যান (পুরুষ) শরিফুল ইসলাম ও ভাইস চেয়ারম্যান (নারী) সাহিদা আকতার মিতা।

পাবনা সদর উপজেলায় চেয়ারম্যান পদে সোহেল হাসান শাহীন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ইমরান শেখ ও ভাইস চেয়ারম্যান (নারী) রাবেয়া খাতুন এবং ঈশ্বরদী উপজেলায় চেয়ারম্যান পদে এমদাদুল হক, ভাইস চেয়ারম্যান (পুরুষ) আব্দুস সালাম ও ভাইস চেয়ারম্যান (নারী) আতিয়া ফেরদৌস। আটঘরিয়া উপজেলায় চেয়ারম্যান পদে তানভীর ইসলাম, ভাইস চেয়ারম্যান (পুরুষ) মহিদুল ইসলাম ও ভাইস চেয়ারম্যান (নারী) তহমিনা সুলতানা।

সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলায় চেয়ারম্যান পদে তাজ উদ্দিন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) কাহহার সিদ্দিকী ও ভাইস চেয়ারম্যান (নারী) জহুরা পারভীন এবং শাহাজাদপুর উপজেলায় চেয়ারম্যান পদে হালিমুল ইসলাম মিরু, ভাইস চেয়ারম্যান (পুরুষ) মাহবুবে সোবহান শেখ সজল ও ভাইস চেয়ারম্যান (নারী) লাবনী আকতার।

বগুড়া জেলার সদর উপজেলায় চেয়ারম্যান পদে শুভাশীষ পোদ্দার লিটন ও ভাইস চেয়ারম্যান (নারী) তহমিনা আকতার এবং শাজাহানপুর উপজেলায় চেয়ারম্যান পদে সোহরাব হোসেন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) আব্দুল মজিদ ও ভাইস চেয়ারম্যান (নারী) পাপিয়া সুলতানা। শিবগঞ্জ উপজেলায় চেয়ারম্যান পদে মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান (পুরুষ) শাহনেওয়াজ ও ভাইস চেয়ারম্যান (নারী) জান্নাতী আকতার।

এ বিভাগের অন্যান্য সংবাদ