রাজশাহীতে শিলা বৃষ্টি

আপডেট: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ১১:১৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:রাজশাহীতে শিলা বৃষ্টি হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাতটার দিকে নগরীর বেশি কিছু এলাকার উপর দিয়ে এই শিলা বৃষ্টি হয়েছে। তবে অল্প শিলা বৃষ্টিপাত হওয়া ক্ষয়ক্ষতি না হলেও এদিন নগরীর মিজানের মোড়, সাতবাড়িয়া, চর শ্যামপুর এলাকায় এই শিলাবৃষ্টি হয়। শুধু বৃষ্টি হয়েছে নগরীর চৌদ্দপাই, মির্জাপুর, শ্যামপুর, বুধপাড়া এলাকায়।

রাজশাহী আবহাওয়া পর্যাবেক্ষণাগার সূত্রে জানা গেছে, রাজশাহীর আকাশে মেঘ রয়েছে। রাতে বৃষ্টিপাত হতে পারে। তবে আকাশে বাতাসও রয়েছে। তাই ধারণা করা হচ্ছে বাতাসে মেঘ উড়ে অন্য দিকে চলে যেতে পারে।
অপরদিকে, রাজশাহীতে একদিনের ব্যবধানে কমেছে দিনের সর্বোচ্চ ও সর্বনিম্ন তাপমাত্রা। রাজশাহীতে শনিবার দিনের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৮ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস। এছাড়া দিনের সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৫ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। দিনের গড় বাতাসের আর্দ্রতা ছিল ৭৬ শতাংশ। রোববার (২৩ ফেব্রুয়ারি) দিনের সর্বোচ্চ তাপমাত্রা ছিল ২৯ দশমিক ৫ ডিগ্রি সেলসিয়াস। এছাড়া দিনের সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৬ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

নগরীর সাতবাড়িয়া এলাকার বাসিন্দা নজরুল ইসলাম বলেন, সন্ধ্যা সাতটার দিকে হঠাৎ করেই বৃষ্টি ঝরতে শুরু করে। এসময় আকাশ থেকে শিলা বৃষ্টি হয়। ১ থেকে ২ মিনিট স্থায়ী হয় শিলাবৃষ্টি।
রাজশাহী আবহাওয়া অফিসের পর্যাবেক্ষক রহিদুল ইসলাম বলেন, আবহাওয়া অফিস এলাকায় হালকা বৃষ্টিপাত হয়েছে। সেই বৃষ্টি অতি সামান্য। শিলা বৃষ্টির বিষয়ে তিনি বলেন, তার জানা মতে আবহাওয়া অফিস এলাকায় শিলাবৃষ্টি হয়নি। তবে বৃষ্টি হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ

Exit mobile version