রাজশাহীতে সাবেক ছাত্রমৈত্রীর নেতাদের মাস্ক বিতরণ চলমান

আপডেট: মে ৭, ২০২১, ৯:৪৩ অপরাহ্ণ

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহীতে করোনা মহামারির দ্বিতীয় ধাপ মোকাবিলায় সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ কর্মসূচি চলমান রেখেছেন বাংলাদেশ ছাত্রমৈত্রীর জেলা ও মহানগরের সাবেক নেতারা। শুক্রবার (৫ মে) সকালে রাজশাহী মহানগরীর কোর্ট স্টেশনসহ হড়গ্রাম বাজার এলাকায় বিনামূল্যে আরও এক হাজার পিস মাস্ক বিতরণ করেছেন তারা।
এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রমৈত্রী নেতা দেবাশিষ প্রামানিক দেবু, সেলিম মনোয়ার, নগর ওয়ার্কার্স পার্টির সম্পাদকম-লীর সদস্য আব্দুল মতিন, সাবেক ছাত্রমৈত্রী নেতা মনিরুদ্দীন পান্না, রায়হান হালিম, মতিউর রহমান মতি, সাঈদ চৌধুরী, আরিফ, রতন প্রমুখ।
মাস্ক বিতরণের সময় দেবাশিষ প্রামানিক দেবু বলেন, ‘আমরা এখন সংকটময় সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। তাই এখন বাঁচতে হলে প্রতিটি মানুষকে সচেতন হতে হবে। করোনা থেকে রক্ষা পেতে হলে সবাইকে মাস্ক পরতে হবে। তাই ছাত্রমৈত্রীর সাবেক নেতৃবৃন্দের উদ্যোগে আমরা সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করছি।’
করোনাভাইরাসের মহামারীতে রাজশাহীতে জনসচেতনতা বৃদ্ধির জন্য শুরু থেকেই কাজ করে যাচ্ছে ওয়ার্কার্স পাটি, যুবমৈত্রী, ছাত্রমৈত্রীসহ দলটির অন্যান্য বন্ধু সংগঠন। দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশার নির্দেশনা মোতাবেক এর আগে মাস্ক, হ্যান্ডস্যানিটাইজার ও লিফলেট বিতরণ করেছেন স্থানীয় নেতারা।

এ বিভাগের অন্যান্য সংবাদ