রাজশাহীতে সিরাক বাংলাদেশের ডিভিশনাল ইয়ুথ সামিট অনুষ্ঠিত

আপডেট: September 13, 2020, 10:34 pm

সংবাদ বিজ্ঞপ্তি:


রাজশাহীতে সিরাক বাংলাদেশের ডিভিশনাল ইয়ুথ সামিট অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৩ সেপ্টেম্বর) সকাল ১০টায় নগরীর একটি কনফারেন্স রুমে কোভিড ১৯ মহামারীকে বিবেচনায় রেখে তরুণদের যুব-বান্ধব সেবা নিশ্চিতকরনে এবং পরিবার পরিকল্পনা সম্পর্কিত তথ্য ও সেবায় তরুণদের অংশগ্রহণ বৃদ্ধিকল্পে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
তরুণদের যুব-বান্ধব সেবা নিশ্চিতকরন নিয়ে আলোচনা করেন সিরাক বাংলাদেশের এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম সৈকত, প্রোগ্রাম অফিসার তাসনিয়া আহমেদ, রোকনুল রাব্বি, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের রাজশাহী জেলার সহকারী পরিচালক মো. তাসিবুল হক, সামাজিক কর্মী ওয়ালিউর রহমান বাবু, সিরাক বাংলাদেশের রাজশাহীর বিভাগীয় সমন্বয়ক মাহমুদুল হাসান শিশির প্রমুখ।
অনুষ্ঠানে আলোচকবৃন্দ কোভিড ১৯ এর এই মহামারীর সময়ে কিশোর-কিশোরী ও তরুণদের প্রজনন স্বাস্থ্যসেবা নিশ্চিতকরন এবং মান উন্নয়ন নিয়ে আলোচনা করা হয়। কিশোর- কিশোরী ও তরুণরা কিভাবে স্বাস্থ্যসেবা ও তথ্য পেতে পারে এ বিষয়ে আলোচনা হয়। কৈশোর-বান্ধব সেবার মান আরো ত্বরান্নতি করার লক্ষ্যে সেবা প্রদানকারীর দক্ষতা উন্নয়ন ও সুযোগ-সুবিধা বৃদ্ধিকরণের প্রসঙ্গে আলোচনা করেন উপস্থিত আলোচকবৃন্দ।
উল্লেখ, সিরাক বাংলাদেশ সারাদেশে ইয়ুথ সামিট করে আসছে। এরই ধারাবাহিকতায় রাজশাহীতে এই সামিট অনুষ্ঠিত হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ